31 C
Kolkata
Tuesday, May 21, 2024

রোমান্সে মগ্ন তোয়ালে জড়িয়ে বেডরুমে অঞ্জনা সিং ও নিরাহুয়া, তাঁদের উষ্ণ রোমান্স দেখে ঘাম ঝড়ছে নেট দর্শকদের

ভোজপুরি মিউজিক ভিডিও ইউটিউব দুনিয়াতে সবচেয়ে বেশি ট্রেন্ডি

Must Read

এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট। এখন ৮ থেকে ৮০ সকলের খুব পছন্দ ইউটিউব। বিনামূল্যেই বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাবেন। এই ইউটিউব দুনিয়াতে সবচেয়ে বেশি ট্রেন্ডি ভোজপুরি মিউজিক ভিডিও। বলিউডের থেকে অনেকটা এগিয়ে রয়েছে।

ইউটিউবে এক একটি ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমাতে কয়েক মিলিয়ন ভিউস আসে। সংখ্যা দেখলেই জানতে পারবেন কতটা জনপ্রিয় এই ইন্ডাস্ট্রি।

আরও পড়ুন -  সাফাই কর্মীদের ওপর লাঠিচার্জ করল ইংরেজবাজার থানার পুলিশ

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন দীনেশ লাল যাদব। সকলেই নিরাহুয়া নামে চেনেন। তিনি প্রচুর মিউজিক ভিডিও ও সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি, গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। তাঁর অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে।

আরও পড়ুন -  নীরাহুয়া বৃষ্টিতে ভিজে মধু শর্মাকে কোলে তুলে রোমান্সে মত্ত, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও

এই জনপ্রিয় মিউজিক ভিডিওতে নিরাহুয়ার সাথে জুটি বেধেছে জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং। ভাইরাল মিউজিক ভিডিওর নাম, ‘জিয়ান করবে অ্যাই রাজা’। গানের ভিডিওতে অঞ্জনা সিং তার হট ও গ্ল্যামারস লুক নিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে। গানের তালে তারকার সাথে তাঁর রোমান্স এবং মজবুত কেমিস্ট্রি ছিল অপূর্ব সুন্দর। তোয়ালে জড়িয়ে বেডরুমে নিরাহুয়ার সাথে লজ্জার সীমা অতিক্রম করে করেছেন অঞ্জনা সিং। ভিডিওটি বহু মানুষ দেখেছেন সাথে লাইক এবং কমেন্ট এর ঝড় বয়ে গেছে।

আরও পড়ুন -  দীনেশ লাল যাদবের জাদু, নিরহুয়ার স্ত্রী আম্রপালির উপরে, ভোজপুরি গানের ভিডিও

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img