31 C
Kolkata
Friday, May 17, 2024

Namak: দেখুন মুসকান আগারওয়ালের ‘নামাক’, উল্লুর এই সিরিজ, একদম একলা দেখবেন

Must Read

এখনকার দিনে নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের মাধ্যম হয়েছে শ্রেষ্ঠ। নিজেদের সুবিধামতো পছন্দ করে দেখছেন ওয়েব সিরিজ।

বলাই বাহুল্য, এই সময়ে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, তারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছেন মনোরঞ্জনের উদ্দেশ্যে। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ একনম্বর স্থান নিয়েছে।

উল্লেখ্য, এখনকার দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে খুব পছন্দ করছেন। তাঁরা রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, আপনি একলা দেখলে লজ্জায় লাল হয়ে যাবেন। সম্প্রতি উল্লুর তেমনই আবার একটি বোল্ড সিরিজের কথা উঠে এসেছে, একাধিক বোল্ড ঝলকের সূত্রের কারণে।

আরও পড়ুন -  সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ নেট দুনিয়ায়, অভিনেত্রী রাজসী অভিনয় করেছেন এই দৃশ্যে, WAtch Video

উল্লুর ‘নামাক’ রয়েছে চর্চায় সকলের কাছে। সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল মুসকান আগারওয়ালকে। এছাড়া সুমন দাস, অনুপম ঘাইয়ের মতো একাধিক অভিনেতাদের অভিনয় করতে দেখা গিয়েছে। মুসকান বর্তমান দর্শকদের একাংশের মাঝে এবং ওয়েব দুনিয়ার অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত পেয়েছেন। পর্দায় ‘নামাক’এর স্বপ্নার সাহসী দৃশ্য রীতিমতো ঘাম ঝড়িয়েছে তাঁর দর্শকদের। ‘নামাক’এর সাহসী দৃশ্যগুলির জন্য চর্চায় রয়েছেন মুসকান।

আরও পড়ুন -  শাশুড়ি, ছেলের সাথে বৌয়ের রোমান্স সহ্য করছেন না, একদম বাচ্চাদের সামনে দেখবেন না ওয়েব সিরিজটি

সিরিজের গল্প স্বপ্না নামের এক বিবাহিত মহিলার জীবনকে কেন্দ্র করে। বিয়ের পর তার স্বামী ছাড়া শারীরিকভাবে আকৃষ্ট হতে থাকেন সকলে। পাড়ার দোকানদার থেকে শুরু করে আকৃষ্ট হতে থাকে পাড়ার মোড়ে বসে থাকা ছেলেরাও। তারপর স্বপ্নার স্বামীর বসের নজরও পরে তার উপর। চাকরিতে পদোন্নতির লোভে সে নিজের স্ত্রীকে বাধ্য করে তার বসের সাথে ঘনিষ্ঠ হতে।

আরও পড়ুন -  Web Series: মুহূর্তে মুহূর্তে আছে ভরপুর রোমাঞ্চ, পরিবারের সাথে দেখা যাবে না

কি হবে এরপর? জানতে হলে দেখতে হবে গোটা সিরিজটি। উল্লেখ্য, চলতি বছরের ৬-ই জানুয়ারি উল্লুর পর্দায় মুক্তি পেয়েছে ‘নামাক’। দেখতে পারেন আপনার সুবিধা মতন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img