35 C
Kolkata
Thursday, May 16, 2024

রাতের বেলা ফাঁকা মাঠের মধ্যে আম্রপালির সাথে রোমান্সের খেলা করলেন নীরাহুয়া, ভাইরাল ভিডিও

নতুন মুক্তিপ্রাপ্ত ভোজপুরি সিনেমা 'কালাকাণ্ড' ভিডিওটি ভাইরাল

Must Read

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি এখনকার সময়ে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে, বলিউডের থেকেও উন্নত হচ্ছে নানান প্রযুক্তির মাধ্যমে। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ বেশির ভাগ সময়ে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার জগতে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কিছু তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে নতুনভাবে উজ্জীবিত করে চলেছে দেখলে জানতে পারবেন।

আরও পড়ুন -  Iman Chakraborty: ‘পরী’র তকমা পেলেন নেটপাড়ায়, সাদা গাউনে ইমনকে দেখে

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা উঠলে অবশ্যই উঠে আসে একজনের নাম তিনি হলেন নিরাহুয়া। আসল নাম দীনেশ লাল যাদব। যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম শুনেছেন। অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কিছু কম নেই। ভোজপুরির দর্শকরা আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ হবে।

আরও পড়ুন -  ১২০০ প্রাথমিক টেট উত্তীর্ণ ও ডি এল এড প্রার্থীদের অবিলম্বে নিয়োগ করতে হবে

অপরদিকে, অভিনেত্রীদের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় আম্রপালি দুবে। নিরাহুয়া ও আম্রপালির দুষ্টু-মিষ্টি জুটির প্রত্যেকটি গান সুপারহিট হয় ইউটিউব দুনিয়াতে।

সম্প্রতি নতুন করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে ভোজপুরি মিউজিক ভিডিও, ‘ডাহকে বদন যারে জিয়া’। এটি নতুন মুক্তিপ্রাপ্ত ভোজপুরি সিনেমা ‘কালাকাণ্ড’ এর। এখানে মাঝরাতে পার্ক বা ফাঁকা মাঠের মধ্যে নিরাহুয়া এবং আম্ভ্রপালিকে রোমান্স করতে দেখা যাচ্ছে। তাঁদের হট কেমিস্ট্রি দেখে আপনি একটু লজ্জা পেতে পারেন।দুজনের এই গানটা খুবই রোমান্টিক। গানটিতে নিরহুয়া ও আম্রপালীকে দোলনায় রোমান্স করতে দেখা যায়। গানটিতে অনেক সুন্দর লেগেছে অভিনেত্রীকে। গানটি নীলকমল সিং ও প্রিয়াঙ্কা সিং গেয়েছেন। গানের কথা লিখেছেন প্যারে লাল যাদব, সঙ্গীত দিয়েছেন রজনীশ মিশ্র। একবার ভাইরাল মিউজিক ভিডিওটি দেখে নিন।

আরও পড়ুন -  স্বামী বিবেকানন্দ ও ডাক্তার বি আর আম্বেদকর মূর্তিতে মাল্যদান করে, পৌরির্বাচনে প্রচারে দিলীপ ঘোষ

Latest News

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন।  বিভিন্ন জ্বালানি তেলের সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম আপডেট করে প্রতিদিন। গোটা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img