38 C
Kolkata
Saturday, May 18, 2024

লাস্যময়ী ও বোল্ড কায়দায় নাচ করলেন আরসি, দেখে যৌবন ফিরে পেলেন অনেকে

ভাইরাল ভিডিওটিতে লাইক দিয়েছেন ৫০ হাজার মানুষ

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে সকলের কাছে। ডিজিটাল প্রযুক্তি’র দুনিয়াতে ৮ থেকে ৮০ সকলের কাছেই।

একদিকে মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে খুব সহজে। বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। এখন বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হচ্ছে। এমনকি অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করছেন। সোশ্যাল মিডিয়া যারা ব্যবহার করে থাকেন, অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা এতদিনে শুনেছেন।

আরও পড়ুন -  কমবয়সী যুবতী তুমুল নাচ করলেন, ‘তেরে ইশক মে নাচেঙ্গে’ গানে, ভাইরাল ভিডিও

সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। নতুন করে হরিয়ানভি স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পারছেন R.C ওরফে আরসি উপাধ্যায়। তাঁর চিত্তাকর্ষক নাচের ঠুমকা মন জয় করে নিচ্ছে তাঁর নাচের কারণে। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও তালিকায় দেখা যাচ্ছে আরসি উপাধ্যাইয়ের স্টেজ পারফরম্যান্স।

আরও পড়ুন -  VIDEO: ঘাম ঝরাল Gori Nagori দর্শকদের, স্টেজে নেচে, ভিডিও নাচের দেখুন

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গিয়েছে যে হরিয়ানভি গানের তালে তাল মিলিয়ে কোমর দুলিয়ে ব্যাপক নাচ করছেন আরসি উপাধ্যায়। গানের লিরিক্স এর সাথে তাল মিলিয়ে তাঁর মুখের এক্সপ্রেশন দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছে দর্শকরা। দেশি তারকার উদ্দাম নাচ দেখে রীতিমতো নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছিলেন উপস্থিত সকল দর্শক। এই ভিডিওটি এখন ইউটিউবে সুপার ভাইরাল হয়ে গেছে। এই গানটি এখন পর্যন্ত লক্ষাধিক ভিউ পেয়েছে। গানটি লাইক করেছেন ৫০ হাজার মানুষ এখন পর্যন্ত।

আরও পড়ুন -  কোমর এর খেল দেখালেন কোমল চৌধুরী, ফ্যানরা নিয়ন্ত্রণহীন

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img