31 C
Kolkata
Saturday, May 4, 2024

Jeff Bezos: বান্ধবী লরেন সানতেজের সঙ্গে বাগদান সারলেন, অ্যামাজনের জেফ বেজোস

Must Read

বিশ্বের অন্যতম শীর্ষ ধনী এবং ইকমার্স প্ল্যাটফর্ম আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস বান্ধবী লরেন সানতেজের সঙ্গে বাগদান সেরেছেন। বিনোদন বিষয়ক সংবাদমাধ্যম পেজ সিক্স সোমবার (২২ মে) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে, বেজোস ও লরেন খুব দ্রুতই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। বিশেষত লরনের হাতে হৃদয় আকৃতির একটি আংটি দেখতে পাওয়ার পরই এ গুঞ্জন আরও বাড়তে থাকে।

আরও পড়ুন -  বিজেপির প্রার্থী ডাক্তার অজয় পোদ্দারের নির্বাচনী প্রচার

কান চলচিত্র উৎসবে অংশ নিতে বর্তমানে ফ্রান্সে রয়েছেন এ যুগল। সেখানে বিশ্বের বড় বড় তারকাদের সঙ্গে আনন্দঘন সময় কাটাচ্ছেন তারা। প্রাক্তন ব্রডকাস্ট সাংবাদিক লরেনের সঙ্গে ২০১৮ সাল থেকে প্রেম করছেন বেজোস। ২০১৯ সালে প্রথম স্ত্রী ম্যাকেঞ্জি স্কটের সঙ্গে ছাড়াছাড়ি হয় আমাজনের প্রতিষ্ঠাতার।  আগে পর্যন্ত এ সম্পর্কের বিষয়টি আড়ালে ছিল।

আরও পড়ুন -  Bank Holiday List: এতদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, এখনই সেরে নিন ব্যাঙ্কের জরুরী কাজ

ম্যাকেঞ্জির সঙ্গে দীর্ঘ ২৫ বছর সংসার করেছেন বেজোস। পারিবারিক কারণে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর ম্যাকেঞ্জি ৩৮ বিলিয়ন ডলার পেয়েছিলেন। এর অর্ধেক অবশ্য দাতব্য সংস্থায় দিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন ম্যাকেঞ্জি। ম্যাকেঞ্জি-বেজোস দম্পতির চার সন্তান আছে।

আরও পড়ুন -  Microsoft: বিল গেটসের মাইক্রোসফট, ১১ হাজার কর্মী ছাঁটাই করবে

বেজোসের নতুন বাগদত্তা লরেনের এর আগে দুইবার বিয়ে হয়েছিল। দ্বিতীয় স্বামী প্যাট্রিক হোয়াইটসেলের সংসারে তার দুই সন্তান হয়। অন্যদিকে, প্রাক্তন আমেরিকান ফুটবল খেলোয়াড় টনি গঞ্জালেজের ২২ বছর বয়সী ছেলে আছে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img