28 C
Kolkata
Monday, May 20, 2024

দেশি রোমান্টিক ভিডিও কাজল রাঘওয়ানি ও খেসারি লাল যাদবের, পাগল হলেন ভক্তরা, Bhojpuri Video

Must Read

এখনকার সময়ে দাঁড়িয়ে ভোজপুরি গান জনপ্রিয় কয়েকটি ভারতীয় সংগীতের মধ্যে একটি বলা চলে গানে দর্শকদের আগ্রহ দেখে।

যে কোন অনুষ্ঠানেই এখনকার সময়ে ভোজপুরি গান বাজনা বেশি শোনা যায়। বড় কথা যে, কোন পার্টিতে এই ধরনের গান একেবারে প্রথম সারিতে থাকে।

অনেক অনুষ্ঠানে ভোজপুরি গান শুনে থাকি, এছাড়া অনেকেই এই ভোজপুরি গানের সঙ্গে নাচ করে মঞ্চ মাতিয়ে তুলেন। ভোজপুরি অনেক তারকা এমন রয়েছেন যারা বলিউড তারকাদের থেকেও অনেক বেশি জনপ্রিয়। যেমন আছেন নিরাহুয়া, তেমনি রয়েছেন খেসারি লাল যাদব ও রবি কিসান এর মতো বড় তারকারা।

আরও পড়ুন -  Sheikh Hasina: বাপ্পী লাহিড়ীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আর অভিনেত্রীদের দিক থেকেও অনেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে নিজেদের একটা আলাদা রকমের জনপ্রিয়তা তৈরি করেছেন। তালিকায় আমরা অবশ্যই পেয়েছি বাঙালি কন্যা মোনালিসাকে। পাশাপাশি মস্তরাম অভিনেত্রী রানি চ্যাটার্জি, অভিনেত্রী আম্রপালি দুবে। তাদের সাথেই আরো একজনের নাম করতে হয় যিনি হলেন কাজল রাঘবানি। তিনি ভোজপুরি জগতে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হয়ে উঠেছেন সম্প্রতি। যেকোনো ভোজপুরী গানে তার নাচের ভঙ্গিমা, আদব কায়দা ও অভিনয় দক্ষতা সকলকে মুগ্ধ করে রেখেছে।

আরও পড়ুন -  আত্মনির্ভর ভারত অভিযানের অঙ্গ হিসেবে ভারতীয় সেনার জন্য মোবাইল ইন্টিগ্রেটেড নেটওয়ার্ক টার্মিনাল (মিন্ট)

এই মুহূর্তে অভিনেত্রী কাজল রাগবানির একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে। এই ভিডিওতে তিনি ভোজপুরি জগতের অন্যতম অভিনেতা খেসারি লাল যাদবের সঙ্গে অভিনয় করছেন। এই গানের নাম ‘না ছেড়া না পিয়া’। গানের ভিডিওতে দুজনকে কাপল রোম্যান্স করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Bullet Train in India: তারিখ জানিয়েছেন রেলমন্ত্রী, ভারতের প্রথম বুলেট ট্রেন চলবে

গানের ভিডিওতে কাজলের পরনে আছে একটি নীল রঙের শাড়ি। অপরদিকে, খেসারি লাল যাদবের পরনে আছে একটি লাল গেঞ্জি। দুজনের এই স্টিমি রোম্যান্স ইন্টারনেট দুনিয়ায় উত্তাপ ছড়িয়েছে। ভিডিওটি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল। ইউটিউবে দারুন জনপ্রিয়তা লাভ করেছে এই ভিডিওটি। এখানে স্বামী-স্ত্রী’র ভালোবাসা ফুটে উঠেছে। একবার দেখে নিন এই ভিডিওটি।

Latest News

Video: বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন শুভ ও অরুণিতা জাতীয় মঞ্চে, নেটদুনিয়া মুগ্ধ

Video: বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন শুভ ও অরুণিতা জাতীয় মঞ্চে, নেটদুনিয়া মুগ্ধ।  সুপারস্টার সিঙ্গার সিজন-৩ জমে উঠেছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img