34 C
Kolkata
Monday, May 13, 2024

পরপুরুষের দিকে লোভ বিছানায় সুখ না পেয়ে, আগে ‘প্রাইভেসি’ খুঁজে, তারপর এই সিরিজ দেখুন

Must Read

মানুষ ডিজিটাল যুগে প্রবেশ করেছে করোনার পরবর্তীকালে পর থেকে। সেই সময়ে হল বন্ধ থাকায় মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করে নিয়েছে। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল, তার কারণ অ্যাডাল্ট ওয়েব সিরিজের জন্য।

উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হচ্ছে। আর যদি একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায়ে দেখতে শুরু করেন নেশা লেগে যাবে। এইগুলো লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে যাচ্ছে। উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের সামনে।

আরও পড়ুন -  Web Series: ‘উল্লু’ নিয়ে এলো নতুন দারুন সাহসী ওয়েব সিরিজ, ঘর বন্ধ করে দেখতে হবে

খালিস পার্ট 1 ULLU স্টোরিলাইনে ওয়েব সিরিজ খালিস একটি মহিলার গল্প। যাকে তার বাবা-মা অল্প বয়সে বিয়ে দিয়েছেন। স্বামীর মৃত্যুর পর তার পাশে শুধু ছেলে আছে। এরপর ছেলের বিয়ে দিয়ে দেন। ছেলে বউ এর মাখো মাখো প্রেম ও রোমান্স থাকে গোটা সিরিজে।

রান্নাঘর থেকে শোয়ারঘর সর্বত্র জায়গার রোমান্স দেখে পাগল হয়ে যাবেন সবাই। এই ভাবেই গল্পটা কিছুটা চলার পর গল্পে এলো টুইস্ট। যেখানে দেখা যাচ্ছে, শাশুড়ি কিন্তু বিধবা তবে তার যৌবন কিন্তু এখনো বজায় আছে, এই বিষয়টি চোখে পরে তার পুত্রবধূর।

আরও পড়ুন -  Aparajita Adhya: ৬৬ পল্লিতে মহিলা ঢাকি অপরাজিতা আঢ্য, ভিডিও দেখুন

তিনি শাশুড়ি হলেও তার শরীরের প্রতিটি ভাঁজ বলে দেয় তার শরীরে কতটা যৌবনের খিদে মজুত আছে এখনও। তখন পুত্রবধূ ঠিক করেন যে তার জন্য একজন বন্ধুকে এনে দেবেন, ঘরের মধ্যে সেই বন্ধুকে নিয়েও আসেন তার পুত্রবধূর, শাশুড়ির চাহিদা মেটানোর জন্য। শাশুড়ি মা প্রথমে একটু দ্বিধাগ্রস্ত ছিলেন তারপরে কিন্তু তিনি আস্তে আস্তে শারীরিক সম্পর্কের দিকে এগিয়ে চলেন। এর পরে গল্প কোন দিকে যাবে তা দেখতে গেলে, পুরো ওয়েব সিরিজটি দেখে নিতে হবে।

আরও পড়ুন -  সাড়া দিলেন পবন সিং-আস্থার যৌন আবেদনে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

এই ওয়েব সিরিজটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে ও আলিয়া নাজ। তাদের দুজনের দারুন অভিনয় সকলের নজর কেড়েছে। অন্যান্য অভিনেতাদের অভিনয়ও কিন্তু বিশেষ উল্লেখযোগ্য।

Latest News

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img