37 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: চুরান্ত ঘনিষ্ঠ রানী চ্যাটার্জী, ঘর বন্ধ করে কেশরী লাল যাদবের সাথে, দর্শকদের চোখ কপালে

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ার জগতে। গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মিষ্টি এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে রানী চ্যাটার্জী এবং কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতার আগুন ছড়িয়েছে, বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, ভিউজ এই মুহূর্তে লাখে বলছে।

আরও পড়ুন -  Temperature: দক্ষিণবঙ্গে অশনির আগমণে কিছুটা রেহাই দিলেও, উত্তরের জলপাইগুড়িতে তাপমাত্রা ঊর্ধ্বমুখী !

রানী চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে।

সম্প্রতি ‘মকা কে লাভ লা পাজা মে দাব লা’ এই গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে রোমান্টিক হয়েছেন মিষ্টি অভিনেত্রী। ক্যামেরার সামনে একে অপরের সাথে এই গানের দৃশ্য চুরান্ত ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri Video: পবন সিং এবং মোনালিসা চূড়ান্ত ঘনিষ্ঠ পার্কের মধ্যেই, হৈচৈ পড়েছে

উল্লেখ্য, গানের সাথেই পর্দায় উষ্ণতা ছড়িয়েছেন এই অনস্ক্রিন তারকা জুটি। তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের, গোটা ভিডিওটা দেখলেই স্পষ্ট হয়ে যাবে।

সম্প্রতি এই ভোজপুরি গানের জনপ্রিয় ভিডিওটি ‘ওয়াল্ড ওয়াইড রেকর্ডস্ ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৭ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে।
এখন সেই ঝলক পৌঁছে গিয়েছে ৪ লাখের কাছাকাছি মানুষের সামনে। উল্লেখ্য, ছবিতে গানটি গেয়েছেন কেশরী লাল যাদব এবং ইন্দু সোনালী। গানের কথা দিয়েছেন আজাদ সিং। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘জানাম’এর গান এটি। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভোজপুরি গানের ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের মাঝে পুনরায় চর্চিত হয়েছেন এই অনস্ক্রিন তারকা জুটি।

আরও পড়ুন -  Viral Video: কোমর দোলালেন গৃহবধূ ভোজপুরি গানে, ভাইরাল ঝড়ের গতিতে ভিডিও

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img