31 C
Kolkata
Sunday, June 9, 2024

Dance Video: পরিপূর্ণ নাচ সুন্দরী যুবতীর ‘পানি পানি’ গানে, মেঘলা বৃষ্টির মধ্যেই, ভিডিও দেখুন

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। বহু জন এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে গেছেন, সাফল্য পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগছে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তিনি সফল হন। সেকথা সকলে জানেন।

আরও পড়ুন -  ইন্টারনেট ব্যবহার না জেনেও, মাসে আয় ৭০ হাজার !

নিজের গান, নাচ বা আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন অনেক মানুষের সামনে।

পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে। এক্ষেত্রে ইনস্টাগ্রাম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম।

আরও পড়ুন -  জাতিসংঘঃ গাজা বসবাসের অযোগ্য

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘দ্যা বং ক্রাশ অফ কলকাতা’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে বেশ কিছুসময় আগে। এই ঝলকে মেঘলা আকাশের দিনে সাদা শিফন শাড়ি এবং ব্রালেটে দেখা দিয়েছিলেন এক যুবতী। খোলা চুলে হালকা বৃষ্টির মাঝেই বলিউডের হিট ডিজে গান ‘পানি পানি’র তালেই ছাদে দেখা গেল।

বাদশার এটি অন্যতম হিট ডিজে গান। নেটজনতার একাংশের মত, নিজের নাচের সূত্র ধরে জ্যাকলিন ফার্নান্ডেজকেও টেক্কা দিয়েছেন এই সুন্দরী যুবতী। তার নাচের ভাব ভঙ্গিতে আবেদনের ছাপ ছিল প্রবল। এই নাচের ভিডিওটি খুব পছন্দ হয়েছে নেটনাগরিকদের একাংশে। সেই সূত্র ধরেই একাংশের মাঝে চর্চার আলোয় রয়েছেন তিনি।

আরও পড়ুন -  Web Series: ‘উল্লু’ নিয়ে এলো নতুন দারুন সাহসী ওয়েব সিরিজ, ঘর বন্ধ করে দেখতে হবে

Latest News

Hot Dance: সকল গণ্ডি অতিক্রম করলেন এই যুবতী ‘মুন্নি বদনাম’ গানে, ভাইরাল ভিডিও আগে দেখে ফেলুন

Hot Dance: সকল গণ্ডি অতিক্রম করলেন এই যুবতী ‘মুন্নি বদনাম’ গানে, ভাইরাল ভিডিও আগে দেখে ফেলুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img