33 C
Kolkata
Saturday, May 18, 2024

Anjali Arora: এমএমএস বিতর্ক এখন পিছনে, পোশাকের ফাঁক দিয়ে গোপন জিনিস উঁকি, অঞ্জলি অরোরার

Must Read

একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি অঞ্জলি আরোরা। দেখা যাচ্ছে, একটি বাঘছাল প্রিন্টের টপ পড়েছেন। টপটির কোনো হাতা নেই, টপেতেই তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। তার স্কিন ও হেয়ার স্টাইল সব কিছু মিলিয়ে একেবারে সাধারণ ঘরের মেয়ের মতো লাগছে। তিনি খুব একটা মেকআপ করেন না। যদি সেই রকম ভারী পোশাক পড়েন, তাহলে সামান্য মেকআপ করে থাকেন। খুব সাধারণ ভাবে তিনি ক্যামেরার সামনে চলে আসেন।

আরও পড়ুন -  Manipur: কেন্দ্রীয় মন্ত্রীর বাড়িতে আগুন দিলো বিক্ষুব্ধ জনতা, মণিপুরে ফের ছড়াল হিংসা

অঞ্জলি আরোরা মানে নানান রকম পোস্ট দিয়ে তার সোশ্যাল মিডিয়া পেজটি একেবারে ভর্তি। তার অনুরাগীর সংখ্যা দিন দিন বাড়ছে। তিনি প্রথম সকলের সামনে এসেছিলেন ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে নেচে তখন দেখা গিয়েছিল একটি লাল রঙের নাইট ড্রেস।

‘বাদাম বাদাম’ গানের সঙ্গে নেচে প্রত্যেকের মনে একটা জায়গা করে নিয়েছেন। সেই থেকে আর পেছনদিকে ফিরে তাকাতে হয়নি মডেল কাম এই অভিনেত্রীকে। অল্পবয়সী হলেও, খুব তাড়াতাড়ি অনেকের মনেই জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন -  Armaan-Payel Twins Baby: জমজ সন্তানের মুখ দেখালেন কৃতিকা, আরমান ও পায়েলের ভক্তরা ভরালেন শুভেচ্ছাবার্তায়

সম্প্রতি অঞ্জলি আরোরা যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, দেখা যাচ্ছে, একটি বাঘছাল প্রিন্টের টপ পড়েছেন, তার সঙ্গে পড়েছেন একটি কালো রঙের শর্টকাট। ফটোটি শুট করার জন্য নিয়েছেন একটি সাদা রঙের বালিশ, হাত দিয়ে তার ওপর সাপোর্ট দিয়ে আধ শোয়া হয়ে তিনি ছবি শুট করছেন। হাতে একটি চুড়ি দেখা যাচ্ছে। এই জামা কাপড়ের সঙ্গে খুব সুন্দর ভাবে মানানসই হয়েছে প্রায় নো মেক আপ লুক।

আরও পড়ুন -  কয় মাসের জন্য সাসপেন্ড হচ্ছেন অনিল কন্যা অজন্তা ? কি বলছে সিপিআইএম ?

সোশ্যাল মিডিয়া ছবিটি ছড়িয়ে পড়ার সাথে সাথেই কমেন্টে প্রত্যেকেই অনেক প্রশংসা করেছেন। অঞ্জলির এত সুন্দর স্কিন দেখে তো প্রত্যেকেই পাগল হয়ে যাচ্ছে। কমেন্ট বক্সে অনেকে আবার আগুনের ইমোজি দিয়েছেন, মানে বুঝতে পারছেন যে অঞ্চলের মানুষের মনে কিন্তু আগুন ধরানোর একটা ক্ষমতা আছে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img