31 C
Kolkata
Sunday, May 19, 2024

VIDEO: এই কমবয়সী মহিলা নানা রঙের শাড়িতে ভোজপুরি গানের তালে দুর্দান্ত নাচ, পাগল ভক্তরা নাচ দেখে

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম।

এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন। ফলও পাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন। সকলে জানেন।

আরও পড়ুন -  Bhojpuri Song: নীরাহুয়া ‘ভিতার কে তিতার’এর তালে আম্রপালির একদম কাছে এলেন, ছাদ থেকে একদম বিছানা পর্যন্ত, সর্বত্রই ঘনিষ্ঠ অবস্থায়

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি তেমনি এক মহিলা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের সামনে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে। এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম।

আরও পড়ুন -  ভারি বৃষ্টিতে নিহত ২১, ডোমিনিকান প্রজাতন্ত্রে

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘জাস্ট রিলস মাস্তি’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১১ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ঝলক পৌঁছে গিয়েছে ৫ লাখেরও বেশি মানুষের কাছে।

ঝলকে শিবানী ঠাকুর নামের এক মাঝবয়সী মহিলাকে খোলা ছাদে একাধিক হিট, ভোজপুরি গানের তালেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। প্রতিটিতেই ভিন্ন শাড়ি লুকে দেখা মিলেছে। এটি যে রিল ভিডিও, তা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। তবে বেশ কিছু রিল ভিডিও একসাথে জুড়েই যে এই ঝলকটি তৈরি করা হয়েছে, তা সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটিতে নজর রাখলে স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  Bhojpuri Music Video: নীরাহুয়া চুড়ান্ত ঘনিষ্ঠ আম্রপালির সাথে, ঘরের মধ্যেই সকলের চোখ এড়িয়ে, Video দেখুন

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img