29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Ranieeta Dash: বাহামণি হারিয়ে গেলেন, এখন তিনি অতীত, খোলামেলা পোশাকে রণিতাকে চেনা যাচ্ছে না!

Must Read

ধারাবাহিক ‘ধন্যিমেয়ে’ র মাধ্যমে অভিনয় জগতে আসেন রনিতা দাস ২০০৯ সালে স্টার জলসার হাত ধরে। তিনি তার প্রিয়দর্শকদের কাছে বাহামনি নামেই এখনও পরিচিত। এই নামের কারণ রয়েছে স্টার জলসার একটি ধারাবাহিক ইষ্টিকুটুম এর মধ্যে সেখানেই তিনি ‘বাহামনি’ চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে দিয়েছিলেন। এখন যদিও রনিতাকে অভিনয় করতে দেখা যায়না। কারণটা কী?

পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন অভিনয় থেকে বিরত ছিলেন। আবার ২০১৫ সালে কালার্স বাংলার রিয়েলিটি শো মায়ের সুপার কিড সঞ্চালনা করতেন। ২০১৬ সালে কালার্স বাংলার ধারাবাহিক ‘সোহাগি সিঁদুর’, ২০১৮ সালে ওয়েব সিরিজকে দেখা গেছে তাকে। এরপর পর্দায় দেখা মেলেনি। দর্শকরা উৎসাহের সঙ্গে এই অভিনেত্রী জন্য অপেক্ষা করলেও তাকে আর টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যায়নি, ইনস্টাগ্রামে কিন্তু অভিনেত্রী যথেষ্ট একটিভ থাকেন।

আরও পড়ুন -  Viral: নববধূর তুমুল নাচ লাজুক বরের সামনে! ভিডিও ভাইরাল

২০১৮ সালে রনিতা ও তার চর্চিত বয়ফ্রেন্ড সৌপ্তিককে ফের একবার কালার্স বংলায় ‘মহাপ্রভু শ্রী চৈতন্য’ ধারাবাহিকে একসঙ্গে শিব-পার্বতীর ভূমিকায় দেখা গিয়েছিল। অভিনয় থেকে সরে আসার কারণ হিসাবে রনিতা জানিয়েছিলেন, তিনি শারীরিকভাবে ভীষণ অসুস্থ মেরুদন্ডের ব্যথা এছাড়া ওভারিতে নানান সমস্যার জন্য তার পক্ষে শুটিং করা সম্ভব হচ্ছে না, সেই কারনে অভিনয় থেকে দূরে রয়েছেন।

আরও পড়ুন -  Web Series: সাহসিকতার সীমা অতিক্রম আয়েশা কাপুরের ঘনিষ্ঠ দৃশ্য, একা একা দেখবেন

instagram এ দেখা গেল একেবারে অন্য রূপে বাহামনি কে, যে গ্রামের মেয়ে রূপে আমরা দেখতে তাকে অভ্যস্ত ছিলাম সেই রূপ ছেড়ে বেরিয়ে এসে একেবারে ওয়েস্টার্ন খোলামেলা পোশাকে তিনি ভক্তদেরকে একেবারে কাবু করে দিলেন। প্রত্যেকেই যেন পাগল হয়ে গেছেন, তার সঙ্গে তার অসাধারণ হেয়ার স্টাইল সব কিছু নজর কেড়েছে। ক্লিভেজ দেখিয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী। বাহামণি হারিয়ে গেলেন, নতুন বাহামনিকে দেখে আসুন। ছবিঃ ফেসবুক।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img