32 C
Kolkata
Saturday, May 18, 2024

Ullu Web Series: দেখবেন না কারও সামনে ভুল করে, বারবার মন চাইবে, এই ওয়েব সিরিজগুলো

Must Read

এখনকার দিনে, সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের।

প্রযুক্তির কল্যানে সময়ের সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সাথে পাল্লা দিয়ে জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  Web Series: জামাইয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে গেলেন শ্বাশুড়ি, এই সব ভিডিও লাখ লাখ মানুষ দেখছেন

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে চলেছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বগামী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। উল্লুতে রিলিজ হওয়া জনপ্রিয় একটি ওয়েব সিরিজ যা অন্তরঙ্গতার সমস্ত বাধা ভেঙে দিয়েছে।

আরও পড়ুন -  উন্মত্ত বর্ষায় আপনার চুল সুরক্ষিত রাখুন

রিতি রিওয়াজের এই ওয়েব সিরিজের কথা বলতে গেলে বোল্ড ও ইরোটিক দৃশ্যের কথা বলতেই হয়। পরিবারের সাথে এই সিরিজটি দেখতে পারবেন না। Ullu অ্যাপে এই রিতি রিওয়াজ সিরিজে একাধিক ওয়েব সিরিজ রয়েছে। প্রত্যেকটি ওয়েব সিরিজ যে শালীনতার সীমা অতিক্রম করেছে।

আরও পড়ুন -  High Blood Pressure: উচ্চ রক্তচাপ বশে আনতে ঘরোয়া উপায়ে যা করবেন

উল্লুর আরেকটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ হল রিশওয়াত। এই ওয়েব সিরিজটি একজন বিধবা মহিলার গল্প নিয়ে আবর্তিত। মহিলা তার বিধবা পেনশন নিয়ে চিন্তিত। তারপর অফিসারের সাথে এমন কিছু কাজ করানো হয়, যা দেখলে নিয়ন্ত্রণহীন হয়ে পড়বেন।

Latest News

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img