23 C
Kolkata
Tuesday, May 7, 2024

Sourav Ganguly New Car: সংগ্রহে নতুন গাড়ি এলো সৌরভের, প্রিন্স অফ কলকাতা চর্চায়, ছবি ভাইরাল হতেই

Must Read

প্রিন্স অফ কলকাতা কোটি টাকার গাড়ি কিনে এখন রীতিমতো মিডিয়ার পাতায় চর্চিত সৌরভ গাঙ্গুলী। সংগ্রহে এলো মার্সিডিস-বেঞ্জ জিএলএস। গাড়ির সর্বনিম্ন দাম ১.২৯ কোটি, সর্বোচ্চ দাম আড়াই কোটি। সম্প্রতি মার্সিডিস-বেঞ্জের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সৌরভ এবং ডোনার ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় শোরগোল।

এখন সকলের প্রিয় দাদার সময়টা একটু খারাপই চলছে। নিজের পুরনো দল দিল্লি ক্যাপিটালসে যোগ দিয়েও এনে দিতে পারেননি ভালো ফল। ইতিমধ্যেই শেষ প্লে-অফে যাওয়ার স্বপ্ন শেষ দিল্লি ক্যাপিটালসের। তারকা খচিত স্টাফ রেখেও কোনো কাজের কাজ হয়নি। এই নিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন অনেকে।

আরও পড়ুন -  বন্যা পরিস্থিতি পরিদর্শন করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী ও কো-অর্ডিনেটর প্রসেনজিৎ দাস

দলের প্রাক্তন খেলোয়াড় থেকে শুরু করে দলের সমর্থকদের একাংশ ক্ষোভ প্রকাশ করেছেন ম্যানেজমেন্টের উপর। প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপরাও দিল্লি ক্যাপিটালসের কোচিং স্টাফের ক্ষেত্রে পরিবর্তন দাবি করেছেন। এত খারাপের মাঝেও, নতুন গাড়ির সূত্র ধরেই কিছুটা হলেও আনন্দ এসেছে।

আরও পড়ুন -  iPhone 15: টাইপ সি চার্জার নিয়ে উন্মুক্ত হলো আইফোন ১৫

সম্প্রতি মার্সিডিস-বেঞ্জের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সৌরভ গাঙ্গুলী এবং ডোনা গাঙ্গুলীর ছবি শেয়ার করে নেওয়া হয়েছে। গাড়ির সাথে একাধিক ছবিতে দেখা মিলেছে ডোনার। পাশাপাশি ফুলের বুকে, চাবি এবং গিফটবক্স নিয়েই দেখা মিলেছে সৌরভের।

আরও পড়ুন -  Sourav Ganguly : রাখি উৎসবে মাতলেন মহারাজ, ঘরোয়া আমেজে উদযাপন স্ত্রী ডোনার জন্মদিন

দুজনকেই আলাদা আলাদা ভাবে দেখা গিয়েছিল এদিন। সেকথা ভাইরাল হওয়া ঝলকে নজর রাখলেই স্পষ্ট। সম্প্রতি নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ছবি শেয়ার করেই প্রিন্স অফ কলকাতাকে শুভেচ্ছা জানিয়েছেন তারা। এই গাড়ি তারা নিজেরাই কিনেছেন! নাকি উপহার পেয়েছেন! সেকথা প্রকাশ্যে আসেনি।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img