26 C
Kolkata
Saturday, May 11, 2024

Viral: বাঁচালেন বর বউকে বিয়ের সময়ে, ভিডিও দেখে সকলের দাবী এমন বরই চাই!

Must Read

এখনকার প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসরের সঙ্গী হিসেবে ধরেছেন। এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করছে না। প্ল্যাটফর্মগুলি প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে তাদের নেটজনতার সামনে।

বিয়ে প্রতিটা মানুষের জীবনের জন্য গুরুত্বপূর্ণ বিষয়। প্রত্যেকেরই কম বেশি স্বপ্ন থাকে মনের অন্তরে। কেমন হবে আমার মনের মানুষটি। আকাশকুসুম কল্পনা মনে ঘুর পাক খায়। এই বিয়েকে কেন্দ্র করেই আনন্দ, অনুষ্ঠান, নাচে, গানে মেতে ওঠেন সবাই। নানা আচার অনুষ্ঠানের মধ্যে দিয়েই সম্পন্ন হয় বিবাহ। সোশ্যাল মিডিয়ার পাতায় থেকে থেকেই বিয়ের নানা মজার এবং হাসি ও রোমান্টিক ঘটনা ভাইরাল হয়।

আরও পড়ুন -  Viral: নায়িকা ইনায়ার সঙ্গে অশ্লীল ভঙ্গিতে নাচ পরিচালক রামগোপাল বর্মার ! হইচই নেটমহলে

যা মনোরঞ্জন করে নেটনাগরিকরা। এই মুহূর্তে আবারো এক বিয়ের ঝলক ভাইরাল হলেও এটি একেবারেই ভিন্নধরেনের। নিজের সদ্য বিবাহিতা স্ত্রীকে বাঁচিয়েই এখন ভাইরাল এই বর। এই দেখে সকলে এই রকম বর প্রত্যাশা করছেন জীবনে। সেই ঝলক নিজের চোখে দেখুন।

আরও পড়ুন -  Bhojpuri Song: সবচেয়ে রোমান্টিক ভোজপুরি গান, একা দেখুন, অক্ষরা সিংয়ের সাথে খেসারি লাল

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে বিয়ের আসরের দৃশ্য দেখা গিয়েছে। এই দৃশ্যে বিয়ের মন্ডপে পরিবার এবং আত্মীয়-স্বজন সকলের উপস্থিতিতেই দেখা মিলেছে নব বর-বধূর। তারা ব্যস্ত ছিলেন বিয়ের নিয়ম-নীতি পালনে। এই বিয়ের নিয়ম নীতির মধ্যেই থাকে নানা মজার আচার অনুষ্ঠান।

ঝলকে বেশ কয়েকজন যুবককে নতুন বর এবং বউয়ের মাথায় একটি লাল কাপড় ধরে তার উপর প্রথমে কিছু ছড়িয়ে দিতে দেখা গিয়েছে। তারপরে দুটি দলে ভাগ হয়ে সেই কাপড় নিয়ে টানাটানি শুরু। সেই নিয়ম পালন করতে গিয়েই নতুন বউয়ের গায়ে হুড়মুড়িয়ে পড়েন এক যুবক। সেটি দেখে তৎক্ষণাৎ নিজের স্ত্রীর পিঠের কাছ থেকে সরিয়ে দেন ঐ যুবককে। তারপর বউকে দুই হাত দিয়ে আগলিয়ে রাখেন। এই ঘটনা সবার খুব মনে ধরেছে। মেয়ের বাড়ির লোক বিয়ের এই নিয়ম পালনে জিতলেও, নেটনাগরিকদের একাংশের মাঝে বরই আসল হিরো তাঁদের চোখে।

আরও পড়ুন -  Nora Fatehi: উন্মুক্ত ক্লিভেজ, হলুদ গাউনে নোরা ফতেহি ঝড় তুললেন

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img