31 C
Kolkata
Sunday, May 19, 2024

Tamannaah Bhatia: সুগভীর নাভি দৃশ্যমান শাড়ির ভেতর থেকে, তমন্না ভাটিয়া পুরুষ নেট দর্শকদের ঘাম ঝরালেন

Must Read

দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিচিত ‘মিল্কি ফেয়ারি’ বলেন তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)কে। ওনার গায়ের রঙ এতো ফর্সা হওয়ার কারণে তমন্নাকে মেকআপের মাধ্যমে রঙ আয়ত্তে আনতে হয়, যদি না করা হয়, তাহলে ক্যামেরায় দেখতে ভালো লাগে না।

ইদানিং স্টাইল স্টেটমেন্টের মাধ্যমেও তাক লাগাচ্ছেন তমন্না। সম্প্রতি দারুণ সাজে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়ে গেলেন।

একটি বুটিকের জন্য মডেলিং করেছেন তমন্না। সেই বুটিকের পোশাক পরেছিলেন। এদিন তমন্নার পরনে ছিল আইভরি হোয়াইট রঙের অর্গ্যাঞ্জা শাড়ি। শাড়ির পাড়ে রয়েছে ঢেউ খেলানো রূপোলি সিকুইনের কারুকার্য। নজর কেড়ে নিলো এই শাড়ির সাথে টিমড আপ ব্লাউজ। ব্লাউজটি অফ শোল্ডার। এটিও আইভরি হোয়াইট রঙের।

আরও পড়ুন -  Krushal Ahuja: কর্ণ এবার অর্জুনের ভূমিকায়, ক্রুশলের হিন্দি সিরিয়ালের ঝলক

ব্লাউজের উর্ধ্বাঙ্গ স্টোন স্টাডেড। ডিপ নেকলাইনের কারণে ক্লিভেজ সামান্য উন্মুক্ত হলেও তা আবৃত শাড়ির আঁচলে। ফুলস্লিভ ব্লাউজের স্লিভের অর্ধেক অংশ ট্রান্সপারেন্ট হলেও নিচের অংশ স্টোন স্টাডেড। ব্লাউজটি অফ শোল্ডার না হলেও তমন্না লুকের কারণে এটি অফ শোল্ডার করে পরেছেন। কাঁধের অংশে ইলাস্টিকের ব্যবহার থাকার কারণে ব্লাউজটি অফ শোল্ডার করতে অসুবিধা হয়নি। শাড়ির সাথে তমন্না হালকা মেকআপ করেছেন। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। গলায় রয়েছে বিডেড নেকপিস যাতে বসানো রয়েছে গ্রে রঙের স্টোন। তমন্নার এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই বিনোদন জগৎ থেকে নেটিজেনরাও প্রশংসার বন্যার ভাসিয়ে দিলেন।

আরও পড়ুন -  উপরাষ্ট্রপতির পরিবারের পক্ষ থেকে ১০ লক্ষ টাকা অনুদান

নববর্ষের গোড়াতেই তমন্নার সাথে বিজয় বর্মা (Vijay Varma)-র সম্পর্ক সকলের সামনে এসেছে। এখনও দুই তারকা তাঁদের সম্পর্কের কথা অফিশিয়ালি ঘোষণা করেননি। কিন্তু তাঁদের বিভিন্ন পার্টি এবং বহু স্থানে একসাথে দেখা যাচ্ছে। সাথে তমন্না এবং বিজয় কাজ করছেন নতুন ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ 2’-তে। সিরিজটি স্ট্রিমিং হবে নেটফ্লিক্সে।

আরও পড়ুন -  ইন্ডিয়ান আইডলের আগে গেয়েছেন বাংলা গান, দেবের সিনেমা দিয়েই সফর শুরু পবনদীপের

‘লাস্ট স্টোরিজ 2’-তে সুজয় ঘোষ (Sujoy Ghosh)-এর পরিচালনায় অভিনয় করছেন তমন্না এবং বিজয়। অনস্ক্রিন প্রথমবার এই ওয়েব সিরিজে তমন্নাকে গভীর ঘনিষ্ঠ চুম্বন করতে দেখা যাবে বলে জানা যাচ্ছে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img