31 C
Kolkata
Sunday, May 19, 2024

Funny Video: নিজে এবং অন্য পড়ুয়াদের পড়া মুখস্ত করাতে গিয়ে কি কাণ্ড ঘটালো এই একরত্তি, নেটমহলের হাসি বন্ধ হচ্ছে না

Must Read

বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে। প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের নিত্য সঙ্গী হিসেবে ধরে নিয়েছেন। এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তাই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করছে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির হচ্ছেন নেটজনতার কাছে।

আরও পড়ুন -  মালদা জেলার মৎস্যজীবীদের সমবায় সমিতির সমস্যা সমাধানের জন্য বিক্ষোভ প্রদর্শন

এখনকার ব্যস্ততার মাঝে হাসতে ভুলে যাচ্ছেন মানুষ। এর মাঝেই সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে কখনো কখনো হাসির জোয়ার আসে নেটনাগরিকদের কাছে। নেটজনতার একাংশের দৃষ্টি ধরে রেখে হাসায়। সম্প্রতি তেমনই একটি হাস্যকর ঝলক ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেই ভাইরাল হওয়া ঝলক দেখার পর সকলে হেসে কুপোকাত।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ইনস্টাগ্রামের ‘ফানি ভিডিও’র পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল বেশ কিছু সময় আগে। একরত্তিকে যা ঘটাতে দেখা গেল, তা দেখে আর হাসি থামাতে পারছেন না নেটনাগরিকরা। এই বাচ্চা ছেলেটিকে রীতিমতো চিৎকার করেই পড়া বলতে শোনা গিয়েছে।

তার সাথে পড়া বলছিল ক্লাসের বাকি পড়ুয়ারও। স্কুলে ক্লাসের মধ্যেই এই কান্ড ঘটিয়েছে এই একরত্তি। তার মুখে বিরক্তির ছাপ ছিল স্পষ্ট। সেই ঝলক খুব সম্ভবত ক্লাসের কোন শিক্ষক বা শিক্ষিকাই ক্যামেরাবন্দি করে শেয়ার করে ভাইরাল করে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ঝলকের সূত্র ধরেই হাসি ফুটেছে বহু মানুষের মুখে। ভিডিও টা দেখুন আর হাসুন।

আরও পড়ুন -  টসে জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img