31 C
Kolkata
Saturday, May 18, 2024

Parineeti Chopra: বাগদান ১৩ মে, পরিণীতি এবং রাঘব চাড্ডা

Must Read

বলিউড নায়িকা পরিণীতি চোপড়া সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন, আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা সাথে। তার আগে ঘটা করে তাদের বাগদান অনুষ্ঠিত হবে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, সেন্ট্রাল দিল্লিতে ১৩ মে বাগদান অনুষ্ঠান। ১৫০ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে পরিণীতি আর রাঘবের বাগদান পর্বে। দুই পরিবারের আত্মীয়স্বজন আর ঘনিষ্ঠ বন্ধুবান্ধব হাজির থাকবেন। সম্পূর্ণ পাঞ্জাবি রীতিনীতি মেনে পরিণীতি আর রাঘবের বাগদান পর্ব হবে।

আরও পড়ুন -  মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে, ব্যারাকপুর প্রসাশনিক ভবনে দেখা গেলো এক রাজনৈতিক সৌজন্যতা বোধ

বাগদানের দিন সকালে ধর্মীয় রীতি পালন করা হবে। তারপর সন্ধ্যায় একে অপরের সঙ্গে আংটি বদল করবেন। তারপর নৈশভোজ।

ইতিমধ্যে পরিণীতি আর রাঘবের প্রেমের কাহিনি চাউর হয়। এই জুটিকে কখনো রেস্তোরাঁয়, কখনো বিমানবন্দরে, আবার কখনোবা ক্রিকেট ম্যাচে একসঙ্গে দেখা গেছে। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে তারা একসঙ্গে ক্যামেরায় ধরা পড়েছিলেন।
এদিন বিমানবন্দরে পরিণীতি আর রাঘবকে একই গাড়ি থেকে নামতে দেখা গিয়েছিল। পরিণীতির পরনে ছিল লাল রঙের কুর্তি আর পালাজ্জো, চোখে কালো রোদচশমা।
রাঘবকে কালো রঙের শার্ট-প্যান্টে দারুণ সুদর্শন লাগছিল। মুম্বাই থেকে এই জুটি দিল্লিতে পাড়ি জমিয়েছিলেন। কারণ, এই শহরেই নাকি বসতে চলেছে তাদের বাগদানের আসর।

আরও পড়ুন -  Ranieeta Dash: বাহামণি হারিয়ে গেলেন, এখন তিনি অতীত, খোলামেলা পোশাকে রণিতাকে চেনা যাচ্ছে না!

শোনা যাচ্ছে, এ বছর অক্টোবর মাসের শেষের দিকে সাত পাকে বাঁধা পড়বেন। পরিণীতি আর রাঘবের বিয়েকে ঘিরে তাদের ভক্তরা রীতিমতো উচ্ছ্বসিত। এক ছবির সেটে পরিণীতি আর রাঘবের প্রথম দেখা হয়েছিল। তারপর দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক হয়।

আরও পড়ুন -  Australia: অস্ট্রেলিয়ার আগুনে ঝলসে ছাই হলো ইংল্যান্ড

ছবি: সংগৃহীত

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img