26 C
Kolkata
Tuesday, May 21, 2024

অল্পবয়সী যুবতী সমুদ্র সৈকতে বিকিনি পরে ‘বেশরম রং’ গানে নাচছেন, ভাইরাল হলো ভিডিও

এই ভাইরাল ভিডিওটি দেখেছেন ৬ লাখের বেশি মানুষ

Must Read

ডিজিটাল সময় এখন। গা ভাসিয়েছে প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল। এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে।

আরও পড়ুন -  New Guests: পরিবারে আসছে নতুন অতিথি, হিল্লোল-নওশীনের

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকালকার দিনে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। এটাই ট্রেন্ড হয়েছে যে জনপ্রিয় গানে বা বিশেষ কোনো ডায়লগে ভিডিও বানানো। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল গানের ক্লিপ হল ‘বেশরম রং’। শাহরুখ খানের পাঠান ছবির এই গান রিলিজ এর আগেই শিরোনামে রয়েছে। এই গানে লাখ লাখ মানুষ রিল ভিডিও বানাচ্ছেন।

আরও পড়ুন -  গোপন সম্পর্ক ভাগ্নের বয়সে বড় মামীর সাথে, দরজা খিল দিয়ে দেখবেন

সম্প্রতি এমনই একটি অন্য ধরনের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

সম্প্রতি এই ট্রেন্ডিং গানে একটি রিক্রিয়েট ভিডিও বানিয়েছেন এক জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক অল্পবয়সী যুবতী এই ‘বেশরম রং’ গানের তালে সমুদ্র সৈকতে বিকিনি পরে কামুক কায়দায় তুমুল নাচ করছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন -  Rituparna Sengupta: উপহার দিয়ে কোলে নিতে পারলো না ঋতুপর্ণা, সুদীপার ছোট্ট ছেলে আদিদেব !

Shimmybysharma নামক অ্যাকাউন্ট থেকে এই ভিডিও পোস্ট করা হয়। ভাইরাল ভিডিওটি ৬ লাখের বেশি মানুষ দেখেছেন এবং ২৬ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img