34 C
Kolkata
Friday, May 17, 2024

Aaditi S Pohankar: প্রয়োজনের তুলনায় অতিরিক্ত সাহসী দৃশ্যে দেখা দিয়েছেন আশ্রমের পাম্মি, এই সিরিজে, ভক্তরাও মানছেন

Must Read

এখনকার দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত একটি মুখ অদিতি পোহানকার। উল্লেখ্য, ‘আশ্রম’এ অভিনয় করার পর থেকেই দর্শকমহলে তার পরিচিতি বেড়ে গিয়েছে বহুগুণ। বলাই বাহুল্য, তার কেরিয়ার নিয়েছিল নতুন মোড়। এই ওয়েব সিরিজে পাম্মির চরিত্র তাকে অভিনেত্রী হিসেবে এনে দিয়েছে এক বিপুল নাম যশ। উল্লেখ্য, ২০১৪ সাল থেকেই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি।

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অদিতি পোহানকার। সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই সাহসী লুকে ধরা দেন। পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন অভিনেত্রী। পর্দার পাশাপাশি বাস্তবেও তিনি যথেষ্ট বোল্ড। সেই কথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট।

আরও পড়ুন -  Babu Ji Ghar Pe Hai: শ্বশুর ঘনিষ্ঠ বাড়ির কাজের মেয়ের সঙ্গে, একদম সবার সাথে দেখবেন না

 সম্প্রতি নিজের অন্যতম বোল্ড সিরিজ ‘শি’ (She)-এর সূত্র ধরেই চর্চায় আছেন।

ইমতিয়াজ আলির লেখা গল্পের সূত্র ধরেই তৈরি হয়েছে নেটফ্লিক্সের অন্যতম জনপ্রিয় সিরিজ ‘শি’। বর্তমান দর্শকদের মাঝে এই সিরিজ বেজায় জনপ্রিয়তা অর্জন করেছে। এই সিরিজেরই মুখ্য ভূমিকায় অভিনয় করেই দর্শকমাঝে বিপুল পরিমাণে প্রশংসা অর্জন করেছেন অদিতি পোহানকার। এই সিরিজে অদিতি ছাড়াও বিজয় বর্মা, কিশোর, বিশ্বাস কিনি, শিবানী রাঙ্গোলে এবং সুহিতা থাত্তের মতো একাধিক প্রতিভাবান তারকাদের দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Manish Sisodia: বিক্ষোভ আপের, সিসোদিয়া সিবিআই হেফাজতে ৫ দিনের

সিরিজের গল্প অনুযায়ী, একজন আন্ডারকভার মহিলা পুলিশ কনস্টেবল ছদ্মবেশে যান একটি আন্ডারকভার গ্যাংয়ের সমস্ত কীর্তিকলাপ প্রকাশ করার জন্য। এই বিষয়টির উপর ভিত্তি করেই গোটা গল্পটি। এই সিরিজে এই মহিলা পুলিশ কনস্টেবলের ভূমিকাতেই ছিলেন অদিতি পোহানকার। বলাই বাহুল্য, এই চরিত্র দর্শকমাঝে তাকে আরো বেশি পরিচিত এবং প্রশংসা এনে দিয়েছিল। শেষপর্যন্ত এই মহিলা পুলিশ কনস্টেবল নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন কিনা! তা জানার জন্য চোখ রাখতে হবে নেটফ্লিক্সের পর্দায়। উল্লেখ্য, ২০২০ সালেই মুক্তি পেয়েছিল।

আরও পড়ুন -  অভিনেত্রী তানিয়া চ্যাটার্জী, ভেঙ্গে দিলেন ভদ্রতার সব সীমারেখা, সাবধান, ভুলেও স্ত্রী সামনে একদম না

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img