31 C
Kolkata
Sunday, May 19, 2024

পরিচালক খরচ করলেন ৩৫ কোটি, একটি সেটের জন্য, টাইগার ৩

Must Read

বিনোদনের ডাবল ডোজের অপেক্ষা করছেন বলিউডের ভাইজান ও কিং খানের ভক্তরা। সবসময়ই এই জুটিকে একসঙ্গে দেখতে আগ্রহী। বলিউড সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান আবারও দর্শকদের বিনোদন দিতে চলেছেন। শাহরুখ-সালমানকে শীঘ্রই বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে টাইগার 3-এ।

আরও পড়ুন -  Amisha patel: এমন পোশাক পরলেন আমিশা, বেহরানের সমুদ্র সৈকতে, হৃদস্পন্দন বেড়ে গেল ভক্তদের

নির্মাতারা “টাইগার 3” এর জন্য প্রস্তুত হতে কোন কসরত ছাড়ছেন না। তথ্য অনুসারে, শাহরুখ খান ও সালমান খান দুজনেই টাইগার 3-এ দুর্দান্ত কিছু অ্যাকশন দৃশ্য দর্শকদের উপহার দেবেন। যে কোনো অ্যাকশন সিকোয়েন্সের জন্য বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। পাশাপাশি, শাহরুখ-সালমানের এই সিকোয়েন্সের শুটিংয়ে এই ছবির নির্মাতারা প্রতিটি খুঁটিনাটির যত্ন নিচ্ছেন। এই দৃশ্যের জন্য একটি পৃথক সেট তৈরি করছেন, যার মোট খরচ প্রায় ৩৫ কোটি টাকা বলে জানা গেছে।

আরও পড়ুন -  Politics: রাজনীতি আমার পছন্দ: ঊর্মিলা

৮ মে থেকে এই ছবির শুটিং শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। পাঠানে শাহরুখকে যেভাবে সাহায্য করেছিলেন সালমান, ঠিক একইভাবে এই ছবিতে সালমানকে সাহায্য করতে দেখা যাবে শাহরুখকে। সালমান খান ছাড়াও এই ছবিতে দেখা যাবে ইমরান হাশমি এবং ক্যাটরিনা কাইফকে। আদিত্য চোপড়া প্রযোজিত, ছবিটি পরিচালনা করেছেন মনীশ শর্মা।

আরও পড়ুন -  Tomader Rani: চুম্বন দুর্জয়-রাণীর ক্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট রেখে, এই দৃশ্যের শুটিং নিয়ে মুখ খুলেছেন অভিকা

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img