প্যান্ট খুলে গেল স্বামীর, আম পাড়ছিলেন স্ত্রীকে কোলে তুলে, হাসি থামাতে পারবেন না মজাদার ভিডিও দেখে

Published By: Khabar India Online | Published On:

ডিজিটাল যুগে প্রত্যেকের কাছেই স্মার্টফোন রয়েছে। এখন দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রযুক্তির ব্যবহার অবশ্যই দরকার। আজকালকার দিনে মুঠোফোনের মাধ্যমেই কাজ করতে হয়। আস্তে আস্তে জনপ্রিয়তা হারাচ্ছে টিভি, রেডিও ও সংবাদপত্র। সেই জায়গা নিয়েছে এই মুঠোফোন। এখন বিনোদনের স্মার্ট পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার ইত্যাদি।

আরও পড়ুন -  Palak Tiwari: ঘাম ঝরছে ভক্তদের, ২২ বছর বয়সে সাহসী লুক পলক তিওয়ারি

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই এক মজাদর হাসির ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে নিজের হাসি থামাতে পারবেন না। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে সকালে পার্কে হাঁটার সময় এক দম্পতি একটি আম গাছ দেখতে পায়। আমগাছের ডালটি হাতের নাগালের মধ্যে ছিল না। তাই স্বামী তার স্ত্রীকে কোলে তুলে উঁচু করে ধরেন যাতে সে আম পারতে পারেন। দুভাগ্যবশত এই ব্যক্তির প্যান্ট খুলে যায়। স্ত্রীকে কোলে তোলার সময় ওই ব্যক্তির প্যান্ট কোমর থেকে আলগা হয়ে আচমকা নেমে যায়। তারপর এই ভিডিও দেখে হাসি থামাতে পারছেন না নেট নাগরিকরা।

আরও পড়ুন -  Amisha Patel: ৪৫ বছর বয়স,এখনও শরীরের জাদু, আমিশা প্যাটেল

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর থেকে ক্রমশ ভাইরাল হচ্ছে। যা সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে পোস্ট করা হয়েছে। মজার সন্দীপ নামে একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Funny Sandip (@funny_sandip)

এই ভিডিওটি ২.৫ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে, ব্যবহারকারীরা ক্রমাগত মজার প্রতিক্রিয়া দিচ্ছেন।

আরও পড়ুন -  Argentina-France Final: ফাইনালের বাঁশি পোল্যান্ড রেফারির হাতে, আর্জেন্টিনা-ফ্রান্স