30 C
Kolkata
Monday, May 20, 2024

সালমান খান এবার সিনেমা জগৎ থেকে বিরতি নিতে পারেন, ভাইজানকে রূপালী পর্দায় আর দেখা যাবে না?

Must Read

সালমান খান এবার সিনেমা জগৎ থেকে বিরতি নিতে পারেন! 

বলিউড সুপারস্টার সালমান খান তার শক্তিশালী অভিনয় এবং অ্যাকশন-সমৃদ্ধ চলচ্চিত্রের জন্য পরিচিত। যাইহোক, তার সাম্প্রতিক সিনেমাগুলি বক্স অফিসে ভাল পারফর্ম করেনি এবং এর ফলে গুজব ছড়িয়েছে যে তিনি কিছু সময়ের জন্য চলচ্চিত্র জগৎ থেকে বিরতি নিতে পারেন। সালমান খানের নতুন সিনেমা “কিসি কা ভাই কিসি কি জান” ১০০ কোটি টাকা আয় করেও বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। এই মুভিটি সালমান খানের সবচেয়ে কম আয় করা সিনেমাগুলির মধ্যে একটি। অন্যদিকে, করণ জোহর হয়তো সালমানকে অন্য একটি সিনেমার প্রস্তাব দিতে পারেন, কারণ সল্লু ভাই নিজেই একটি রিয়েলিটি শোতে এই কথা বলেছিলেন। তবে সাম্প্রতিক খবর অনুযায়ী, শাহরুখ খান ও আমির খানের মতো এবারও চলচ্চিত্র জগৎ থেকে কিছুদিনের জন্য বিরতি নিতে চলেছেন সালমান খান। বর্তমানে তার হাতে ছয়টি সিনেমা রয়েছে, তবে তিনি এই মুভিতে সাইন নাও করতে পারেন।

আরও পড়ুন -  Web Series: আবেদনে ভরপুর ওয়েব সিরিজটি, দেখুন একলা

‘টাইগার জিন্দা হ্যায়’-এর সাফল্যের পর সালমান খানের মতো ব্লকবাস্টার সিনেমা উপহার দিতে পারেননি। তার শেষ পাঁচটি চলচ্চিত্র তার ক্যারিয়ারের সবচেয়ে বাজে ছবি হিসেবে তালিকাভুক্ত হয়েছে। আমরা যদি ভারতকে বাদ দেই, তাহলে “রেস 3,” “দাবাং 3,” “রাধে,” এবং “কেবিকেজে” একেবারেই খারাপ সিনেমা। এ কারণে এসব ছবি বক্স অফিসে মোটেও ব্যবসা করতে পারেনি। সালমান খানের ছবি যেভাবে করে তার তুলনায় এই ছবিগুলো খুব খারাপ করছে। তাই ‘টাইগার 3’-এর পর সিনেমা জগৎ থেকে বিরতি নিতে চলেছেন সালমান খান।

সালমান খানের সিনেমা বিশ্লেষণ

নিউজ 18-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, সালমান খান ‘টাইগার 3’ সিনেমার জন্য প্রস্তুতি শুরু করেছেন। তবে গত কয়েক বছর ধরে তার সিনেমা ভালো না হওয়ায় সালমান তার সিনেমাগুলো বিশ্লেষণ করছেন। সেই দৃষ্টিকোণ থেকেই পরবর্তী সিনেমায় চুক্তিবদ্ধ হবেন বলে জানা গেছে। বর্তমানে তার হাতে ছয়টি সিনেমা রয়েছে, তবে এর মধ্যে তিনি কোনো ছবিতে চুক্তিবদ্ধ হবেন না বলে ধারণা করা হচ্ছে। বর্তমানে ‘টাইগার থ্রি’ সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন তিনি। এটা বিশ্বাস করা হয় যে সিনেমাটি যেভাবে পারফর্ম করবে তার উপর ভিত্তি করে সালমান খান তার ভবিষ্যত প্রকল্প গ্রহণ করবেন।

আরও পড়ুন -  Malaika Arora: ঘুম কেড়ে নিচ্ছেন মালাইকা আরোরা, ফের ভাইরাল

বলিউডে সালমান খানের ক্যারিয়ার

সালমান খান বলিউডের অন্যতম বড় তারকা। তিন দশকেরও বেশি সময় ধরে তিনি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। সালমান খান তার ক্যারিয়ারে অসংখ্য ব্লকবাস্টার দিয়েছেন এবং তার ভক্তরা তাকে তার অন-স্ক্রিন ব্যক্তিত্বের জন্য ভালোবাসে। যাইহোক, সালমানের সাম্প্রতিক সিনেমাগুলি বক্স অফিসে ভাল ব্যবসা করেনি এবং এর ফলে জল্পনা শুরু হয়েছে যে তিনি কিছু সময়ের জন্য চলচ্চিত্র জগত থেকে বিরতি নিতে পারেন।

‘টাইগার’ সিরিজে সালমান খানের অভিনয়

আরও পড়ুন -  প্রকাশ্য দিবালোকে মোবাইল এবং টাকা ছিনতাই

‘টাইগার’ সিরিজে সালমান খানের অভিনয় অসামান্য হয়েছে। তিনি উভয় সিনেমায় একজন ভারতীয় গোয়েন্দা এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন, এবং তার অভিনয় সমালোচক ও দর্শক উভয়েই প্রশংসিত হয়েছে। এই সিরিজের প্রথম মুভি “এক থা টাইগার” তুমুল হিট হয়েছিল এবং দ্বিতীয় মুভি “টাইগার জিন্দা হ্যায়” ছিল ব্লকবাস্টার। সালমান খান বর্তমানে সিরিজের তৃতীয় সিনেমা “টাইগার 3” এর জন্য প্রস্তুতি নিচ্ছেন।

সালমান খানের আসন্ন প্রজেক্ট

সালমান খানের হাতে রয়েছে ছয়টি সিনেমা। “টাইগার 3” ছাড়াও তাকে “কিক 2,” “অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ,” “পাঠান,” “কাভি ঈদ কাভি দিওয়ালি” এবং “শের খান”-এও দেখা যাবে। তবে মনে করা হচ্ছে, ‘টাইগার 3’ মুক্তি না পাওয়া পর্যন্ত নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হবেন না সালমান খান। এটাও বিশ্বাস করা হয় যে তিনি তার ভবিষ্যত প্রকল্পগুলিকে “টি” এর উপর ভিত্তি করে গ্রহণ করবেন।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img