38 C
Kolkata
Friday, May 17, 2024

Serbia: শিক্ষার্থীসহ নিহত ৯ এক কিশোরের গুলিতে, সার্বিয়ায় স্কুলে

Must Read

একটি স্কুলে বন্দুকধারীর গুলিতে অন্তত ৯ জন নিহত হয়েছে সার্বিয়ার রাজধানী বেলগ্রেডে। নিহতদের মধ্যে আট শিক্ষার্থী ও অন্যজন স্কুলের নিরাপত্তারক্ষী বলে জানা গেছে। এছাড়া আরও ছয় শিক্ষার্থী এবং এক শিক্ষক আহত হয়েছেন। এ ঘটনায় ১৪ বছর বয়সী এক ছাত্রকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন -  ছাত্রীর শ্লীলতাহানিতে শিক্ষক গ্রেফতার

বুধবার বিবিসির প্রকাশিত এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়। প্রতিবেদনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সূত্র উল্লেখ করে জানানো হয়, আহত শিক্ষক এবং শিক্ষার্থীদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ বলছে, বুধবার সকালে হামলার ঘটনায় মধ্য বেলগ্রেডের ভ্লাদিস্লাভ রিবনিকার স্কুলের এক ছাত্রকে আটক করা হয়। সন্দেহভাজন এই শিক্ষার্থী তার বাবার বন্দুক ব্যবহার করেছে বলে অভিযোগ রয়েছে। ঘটনার পেছনের কারণ অনুসন্ধানে তদন্ত চলছে বলেও পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

আরও পড়ুন -  Iran: বিষাক্ত গ্যাস প্রয়োগের ঘটনায় গ্রেপ্তার শতাধিক, ইরানে

স্বরাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে জানায়, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও কারণ অনুসন্ধানে তদন্ত চালাচ্ছে। সন্দেহভাজন সপ্তম শ্রেণির এক ছাত্রকে আটক করেছে। ওই ছাত্র তার বাবার গুলি ব্যবহার করে ছাত্রদের ও স্কুলের নিরাপত্তা রক্ষীর দিকে বেশ কয়েকটি গুলি ছুড়েছিল বলে অভিযোগ উঠেছে।

আরও পড়ুন -  Nayantara: অভিনেত্রী নয়নতারা বিয়ের ৪ মাসেই জমজ সন্তানের মা হলেন!

ছবিঃ সংগৃহীত

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img