37 C
Kolkata
Friday, May 17, 2024

প্রতিশ্রুতি দিলেন শাহরুখ খান, রিঙ্কু সিংয়ের জন্য করবেন

Must Read

গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। রোমান্স কিং, শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো নেই এই বিশ্বে। তাঁর ক্যরিয়ার সুসজ্জিত একাধিক সুপারহিট বক্সঅফিস সিনেমার জন্য।

অভিনয়ের পাশাপাশি IPL এর কলকাতা নাইট রাইডার্স টিমের মালিক। বর্তমানে তাঁর দলের এক যুব খেলোয়াড় সমস্ত লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে উঠেছেন।

KKR এর কোন খেলোয়াড়ের কথা বলা হয়েছে। তাঁর ব্যাটিং করতে পারে অসম্ভবকে সম্ভব। তাঁর লম্বা বাউন্ডারি শট মুহূর্তে লাখ লাখ মানুষের মুখে হাসি ফোটাতে পারে। হ্যাঁ, ঠিকই ধরেছেন, তিনি হলেন রিঙ্কু সিং।

আরও পড়ুন -  Hrithik-Aryan: খোলা চিঠি লিখলেন হৃতিক রোশন, আরিয়ানকে

এবারের আইপিএল সিজন শুরু হওয়ার পর থেকেই প্রত্যেক ম্যাচে উঠছে তাঁর ব্যাটিং ঝড়। লাস্ট ৫ বলে ৫ টি ছয় মেরে ম্যাচ জিতিয়ে তিনি এক অনন্য রেকর্ড সেট করেছেন। টিম মালিক টুইটও করেছেন।

আরও পড়ুন -  T20: ভারতের সিরিজ জয়, অস্ট্রেলিয়ার বিপক্ষে

পাশাপাশি শাহরুখ খান, রিঙ্কু সিংকে এমন প্রতিশ্রুতি দিয়েছেন যা তিনি কাউকে দেননি কোনদিন।

রিঙ্কু সিং বলেছেন যে, শাহরুখ খান তাকে ব্যক্তিগতভাবে ফোন করেছিলেন ও বিয়ের কথা বলেছিলেন। রিঙ্কু এও বলেন যে কিং খান বলেছেন যে, লোকে আমাকে তাদের বিয়েতে দাওয়াত দেয়, আমি যাই না। কিন্তু আমি তোমার বিয়েতে উপস্থিত হব ও নাচও করব।

প্রসঙ্গত উল্লেখ্য, শাহরুখ খান বর্তমানে রাজকুমার হিরানির ছবি ‘ড্যাঙ্কি’-এর শুটিংয়ে ব্যস্ত। ছবিতে রয়েছেন তাপসী পান্নুও। প্রথমবার একসঙ্গে কাজ করছেন শাহরুখ এবং রাজকুমার।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: ফিফা সময় নির্ধারণ করলো, প্রাথমিক স্কোয়াড জমা দেয়ার

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img