31 C
Kolkata
Friday, May 17, 2024

IPL 2023: IPL থেকে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার চোটের কারণে, দুঃস্বপ্ন ওডিআই বিশ্বকাপে

ওয়াশিংটন সুন্দর একদিনের বিশ্বকাপে জাতীয় দলে প্রত্যাবর্তনের স্বপ্ন দেখছিলেন

Must Read

রিজার্ভ বেঞ্চে বসে ভারতীয় দলের শক্তি বাড়াতেন টিমের অন্যতম তারকা অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর। আসন্ন এক দিনের বিশ্বকাপে ভারতীয় দল সেই শক্তির অভাব বোধ করতে চলেছে। চলমানরত আইপিএলে তাকে মিস করতে চলেছে সানরাইজ হায়দ্রাবাদ।

সূত্রের খবর, হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে চলতি আইপিএল থেকে ছেটকে গিয়েছেন ওয়াশিংটন সুন্দর। সানরাইজ হায়দ্রাবাদ শিবিরের তরফ থেকে ইতিমধ্যে এক প্রতিবেদনে এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছে।
জানিয়ে রাখি, গত বছরও চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন ওয়াশিংটন সুন্দর। এই বছর আইপিএলের মাধ্যমে জাতীয় দলে প্রত্যাবর্তনের সুযোগ কাজে লাগাতে চেয়েছিলেন।

আরও পড়ুন -  Indian cricketer: ইরফান পাঠানের চঞ্চল্যকর মন্তব্য, ভারতের সেরা ব্যাটসম্যান এই ক্রিকেটার, রোহিত নন

চোটের কারণে সেই স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হলো ওয়াশিংটন সুন্দরের। সার্বিকভাবে এবারের আইপিএলে তাঁর পারফরমেন্সের কথা বলি, তবে ৮.২৬ ইকোনমি রেটে বল করে এখনো পর্যন্ত ৩ উইকেট নিয়েছেন তিনি। ব্যাট হাতে ১১০ স্ট্রাইক রেটে মোট ৬০ রান করেছেন ভারতের এই তারকা অলরাউন্ডার।

আরও পড়ুন -  Virat-Anushka: অনুষ্কা উচ্ছ্বসিত কোহলির কৃতিত্বে, এই কথা বললেন স্বামীর প্রশংসায়

গতবার আইপিএলে চোট পাওয়ার পর আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনের চেষ্টা করছিলেন ওয়াশিংটন সুন্দর। ২০২২-২৩ সালে জাতীয় দলের হয়ে একাধিক ম্যাচ খেলার সুযোগও পেয়েছেন। আগামী অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলা একদিনের বিশ্বকাপে জাতীয় দলে প্রত্যাবর্তনের স্বপ্ন দেখছিলেন ওয়াশিংটন সুন্দর। কিন্তু চলতি আইপিএলে হ্যামস্ট্রিংয়ে চোট, সেই স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হতে পারে তার। হায়দ্রাবাদের তরফ থেকে জানানো হয়েছে, তার চোট কতটা গুরুতর তা মেডিকেল টিম কর্তৃক পরীক্ষা-নিরীক্ষার পর বলা যাবে।

আরও পড়ুন -  Cricketer Love Story: ভারতীয় এই ক্রিকেটার ফ্যাশন ডিজাইনের প্রেমে বোল্ড হয়েছেন, সমুদ্র তীরে বিয়ে করেছেন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img