30 C
Kolkata
Monday, May 20, 2024

Joe Biden: লড়বেন জো বাইডেন, আগামী প্রেসিডেন্ট নির্বাচনে

Must Read

বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেন পুনরায় লড়ছেন কিনা তা নিয়ে এতদিন ধোঁয়াশা ছিল,২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে। শেষমেশ জানা গেলে, ২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতায় থাকছেন জো বাইডেন।

মঙ্গলবার সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়েছে, জো বাইডেন প্রেসিডেন্ট পদে পুনঃনির্বাচনে লড়াইয়ের আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক ভিডিও বার্তায় বাইডেন জানান, প্রতিটি প্রজন্মের একটি নির্দিষ্ট মুহূর্ত আছে যেখানে তাদের গণতন্ত্রের পক্ষে দাঁড়াতে হয়েছে।

আরও পড়ুন -  বিচারককে হুমকি কাণ্ডে এবারে তৎপর পুলিশ, অনুব্রত মামলার, গ্রেফতার হলো আইনজীবী

তিনি বলেন, আমি বিশ্বাস করি এটা আমাদের সময়। এ কারণেই আমি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে পুনঃনির্বাচনের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছি। আমাদের সঙ্গে যোগ দিন, একসঙ্গে কাজটি সম্পন্ন করি।

আরও পড়ুন -  Joe Biden: মর্মাহত জো বাইডেন, ট্রেন দুর্ঘটনায়

মার্কিন যুক্তরাষ্ট্রের ইতিহাসে জো বাইডেন সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট। বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, তার জনপ্রিয়তার মাত্রা এখন ৪০ শতাংশেরও নিচে। আগে বাইডেনের সবচেয়ে ঘনিষ্ঠজনেরা অবশ্য জোর দিয়ে বলেছিলেন, শিগগিরই তার ২০২৪ সালের নির্বাচনী প্রচারণা শুরু হবে। শেষমেশ বাইডেন এ বিষয়ে চূড়ান্ত ঘোষণা করলেন।

আরও পড়ুন -  Warning: জো বাইডেনের কঠোর হুশিয়ারি, রাশিয়াকে

ফাইল ছবি

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img