34 C
Kolkata
Monday, May 13, 2024

মুক্তি পেয়েছে হটেস্ট ওয়েব সিরিজ, এমন দৃশ্য রয়েছে হইচই শুরু হয়েছে ট্রেলার দেখে, Watch Now

উল্লু প্ল্যাটফর্মের সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজ ওয়াকম্যান

Must Read

এখনকার সময়ে দেশের বেশিরভাগ চলচ্চিত্র ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। ডিজিটাল প্ল্যাটফর্মের যুগ এসেছে, ওয়েব সিরিজের প্রবণতাও বেড়েছে। ওয়েব সিরিজ সকলেই দেখতে পছন্দ করছেন।

যুবসমাজ না, এই ধরনের ওয়েব সিরিজ আজকাল সকলেই দেখছেন। বোল্ড ও অন্তরঙ্গ দৃশ্য আজকাল ওয়েব সিরিজের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। উল্লুর সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ ‘ওয়াকম্যান’।  সিরিজটি এমন একজন মহিলার চারপাশে আবর্তিত হয়েছে যিনি তার আকাঙ্খার জন্য ওয়াকম্যান ব্যবহার করে থাকেন।

আরও পড়ুন -  Video: কয়েক মিনিটের ভিডিও যথেষ্ট, একবার শুয়ে, আবার কখনো কুর্তি তুলে, ভাইরাল গোরি নাগোরির সেই পারফরম্যান্স

গল্পটি একটি গ্রামীণ এলাকা নিয়ে গড়ে উঠেছে। একজন পুরুষ তার স্ত্রীকে সন্তুষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করে, স্ত্রীর তৃপ্তির আকাঙ্খার পাশাপাশি একটি অদ্ভুত কল্পনাশক্তি রয়েছে। সে তার আশেপাশের অন্যান্য পুরুষদের সাথেও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। এরকম একজন পুরুষ হলেন নিজের ভাগ্নে।

 অভিনেত্রী ঋদ্ধিমা তিওয়ারির ওয়াকম্যানের সাথে নিজেকে আনন্দিত করার একটি ঝলকও দেখানো হয়েছে। এই সিরিজের গল্প এতটাই আকর্ষণীয় যে অনেকেই এই গল্প খুব পছন্দ করেন। রিদ্ধিমা তিওয়ারিও খুব হট ও বোল্ড লুক দেখিয়েছেন।

আরও পড়ুন -  রোমান্স রয়েছে মুহূর্তে মুহূর্তে, আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন শ্বশুর এবং বৌমার এই সিরিজটি

 প্রধান চরিত্রে ঋদ্ধিমা তিওয়ারি ক্যামেরার সামনে সমস্ত সীমা অতিক্রম করেছেন। এখানে একাধিক অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। তার অন্তরঙ্গ দৃশ্যগুলিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক গুঞ্জন তৈরি করছে।

আরও পড়ুন -  পেনাল্টি মিস করলেন মেসি !

 সিরিজটি সরাসরি উল্লু প্লাটফর্মে দেখতে পারবেন। যদি এই প্লাটফর্মের সাবস্ক্রিপশন থাকে তাহলে আপনি সহজেই এই ওয়েব সিরিজ দেখতে পাবেন।

প্রতি সপ্তাহে একাধিক সাহসী ওয়েব সিরিজ মুক্তি পায় এই প্ল্যাটফর্মে।

এই সিরিজের ট্রেলারও একাধিক রোমহর্ষক দৃশ্যে ভরপুর। সবার সাথে একসাথে বসে এই ওয়েব সিরিজ দেখার ভুল করবেন না। বন্ধ ঘরে একা দেখতে হবে।

Latest News

Gold Price Today: আজকে স্বস্তির খবর কি রয়েছে? কতো কমেছে কলকাতার বাজারে সোনার দাম

Gold Price Today: আজকে স্বস্তির খবর কি রয়েছে? কতো কমেছে কলকাতার বাজারে সোনার দাম। ভারতবর্ষে সোনার ব্যবহার:ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img