38 C
Kolkata
Saturday, May 18, 2024

Viral: বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন এই ভদ্রলোক, তার মতোই হতে চাইছেন সবাই

Must Read

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া অন্যতম গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে বেশিরভাগ সময়ই অবসরের সঙ্গী হিসেবে ব্যবহার করেন ৮ থেকে ৮০।

এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে নিজের প্রতিভাকে তুলে ধরেন। পরিচিত হন একাংশের কাছে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় এক বয়স্ক ভদ্রলোকের নাচের ঝলক ভাইরাল হতেই নজর পড়েছে নেটজনতার একাংশের।

প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় কোনো না কোনো ভিডিও ভাইরাল হয়। সেইসমস্ত ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে এমন কিছু ঝলক ভাইরাল হয়, যা নেটজনতার একাংশের দৃষ্টি আকর্ষণ করে দীর্ঘসময়।

আরও পড়ুন -  ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়াতে, বাইক চালাচ্ছে এক যুবক, কুমিরের পিঠে চড়ে

 এমন কিছু ঝলক ভাইরাল হয়, যা সাধারণের মনে দাগ কেটে যায়। সম্প্রতি তেমনি একটি ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে ইনস্টাগ্রামের মাধ্যমে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘এক্সপিরিয়েন্স কালেক্টর’ নামের একটি ইন্সটা পেজ থেকে শেয়ার করে নেওয়ার পর থেকেই, তা ভাইরাল হয়ে গিয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে খুব সম্ভবত ৬০ উর্ধ্ব এক বয়স্ক ভদ্রলোককে হিট পাঞ্জাবি গানের তালে ভাংড়া নাচতে দেখা গিয়েছে। ওনার নাচ রীতিমতো তার বয়সকে টেক্কা দিয়েছে। সকলেই এখন তাকে দেখে তার মত হতে চায়।

নেটজনতার একাংশের মত, এমন বয়সে তারা যেন সকলেই এনার মতোই থাকতে পারেন। এই মুহূর্তে এই বয়স্ক ভদ্রলোকের একাধিক ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  ব্রিক্স দেশগুলির মাদক বিরোধী কর্মী গোষ্ঠীর চতুর্থ বৈঠক

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img