33 C
Kolkata
Sunday, May 19, 2024

খাট-বিছানা-ভেঙে যাবার রোম্যান্স, পবন সিং ও অক্ষরা সিংয়ের, আপনি পড়তে পারেন লজ্জায়

Must Read

বলিউড কে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার জগতে।  

বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিচ্ছে নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

আরও পড়ুন -  কেন্দ্রের কাছে আর্জি শুভেন্দুর, শিশু মৃত্যুর ঘটনায় বাড়ছে উদ্বেগ !

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক এবং কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে অক্ষরার সাথে তুমুল নাচ করেছেন পবন সিং।

আরও পড়ুন -  এক অবাক কান্ড

নাচের মাঝে দুই ভোজপুরি তারকার অন্তরঙ্গ মুহূর্ত রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নেটিজেনের।

পবন সিং ও অক্ষরা সিংকে রোমান্স করতে দেখা যায়। এই জুটির ঝলমলে কেমিস্ট্রি ভক্তদের পাগল করে দিচ্ছে। এই অন-স্ক্রিন দম্পতি ‘ভার যাতা মোর ধোদি পাসিনা সে’ গানে অন্তরঙ্গ নাচ ইন্টারনেট দুনিয়াতে সেনসেশন হয়ে উঠেছে।

আরও পড়ুন -  আমাকেও করতে হবে, বিষয়টা এমন নাঃ মুমতাহিনা টয়া

গানটি পেপি বীট ও প্রাণবন্ত গানের একটি নিখুঁত সংমিশ্রণ যা এটিকে ব্যাপক হিট করেছে। গানটিকে বিশেষ করে তুলেছে তা হল পবন এবং অক্ষরার রসায়ন। তাঁদের নাচ দেখে রাতের ঘুম উড়ে গিয়েছে ফ্যানদের। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img