33 C
Kolkata
Tuesday, May 7, 2024

Kohli-Dhoni: হেসে লুটিয়ে পড়লেন কোহলি, ধোনির কথা শুনে, মাহি-চিকুর মিলন, ভিডিও ভাইরাল

Must Read

একেই বলে বন্ধুত্ব এর বন্ধন। খেলার মাঠে তার জ্বলন্ত উদাহরণ দিলেন ভারতের প্রাক্তন দুই অধিনায়ক। গতকাল চেন্নাইয়ের ঘরের মাটিতে বিরোধীদল হিসেবে উপস্থিত ছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

মহেন্দ্র সিং ধোনির সামনে পরাজয় ঘটেছে বিরাট কোহলির। খেলার মাঠে চির প্রতিদ্বন্দ্বী হলেও খেলার শেষে বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনির মধ্যকার যে কতটা ভালো সম্পর্ক রয়েছে, আরও একবার দেখল ক্রিকেট বিশ্ব।

গতকাল চিন্নাস্বামী স্টেডিয়ামে এক রোমাঞ্চকর মুহূর্তের মধ্য দিয়ে শেষ হয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর ও চেন্নাই সুপার কিংসের উত্তেজনা পূর্ণ ম্যাচ। তবে ম্যাচ শেষে বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনির সাক্ষাৎকার দৃষ্টি আকর্ষণ করেছে ক্রিকেটপ্রেমীদের।

আরও পড়ুন -  Kolkata Weather and Rain Forecast: আগামী সপ্তাহে কলকাতায় বৃষ্টি হবে? গরমে ঝলসে যাবার উপক্রম!

দুই কিংবদন্তির সাক্ষাতের সেই ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে মহেন্দ্র সিং ধোনির সাথে কথোপকথনে ব্যস্ত থাকতে দেখা গেছে বিরাট কোহলিকে। ভিডিওতে দেখা গেছে, মহেন্দ্র সিং ধোনির কথা শুনে হেসে গড়িয়ে পড়ছেন বিরাট কোহলি।

আরও পড়ুন -  দুষ্টু মিষ্টি ঝুমা বৌদি, গান শেয়ার করতেই ভাইরাল ভিডিও

দুই কিংবদন্তির মিলনের এই ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউয়ের পাশাপাশি হাজার হাজার কমেন্ট অর্জন করে নিয়েছে। একজন নেট ব্যবহারকারী লিখেছেন, ’যে যেমন বিরাট কোহলি তার সাথে ঠিক তেমন ব্যবহার করেন। ব্যবহার ফিরিয়ে দিতে বিরাটের জুড়ি মেলা ভার।’
জানিয়ে রাখি, গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালোর।

ফলে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২৬ রানের বিশাল ইনিংস গড়ে তোলে চেন্নাই সুপার কিংস। বিশাল রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে প্রথমেই তারকা ক্রিকেটার বিরাট কোহলির উইকেট হারায় ব্যাঙ্গালোর।

আরও পড়ুন -  Smartphone: টেকনো ৩জিবি স্পার্ক ৭

Latest News

Video: এই কান্ড করলেন আম্রপালী প্রকাশ্যে নিরাহুয়ার সাথে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Video: এই কান্ড করলেন আম্রপালী প্রকাশ্যে নিরাহুয়ার সাথে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  ভোজপুরী সিনেমার দুনিয়ায় অন্যতম সুপারস্টার দীনেশ লাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img