37 C
Kolkata
Sunday, May 19, 2024

Bollywood: বলি অভিনেত্রী গ্রেপ্তার, অনৈতিক কাজ মডেলদের দিয়ে

Must Read

এবার আলোচনায় এসেছে বলিউডের অন্ধকার দিক।

জানা গেছে, বলিউড সিনেমায় কাজ দেয়ার নাম করে উঠতি মডেলদের দেহ ব্যবসায় নামানো হতো। এই কাজের সঙ্গে যুক্ত কাস্টিং ডিরেক্টর অভিনেত্রী আরতি মিত্তল। খবর: হিন্দুস্থান টাইমস।

পুলিশ ইন্সপেক্টর মনোজ সুতার গোপন সূত্রে জানতে পারেন আরতি দেহব্যবসার র‌্যাকেট পরিচালনা করেন। তারপর কাস্টমার সাজিয়ে নিজের টিমের দুজনকে পাঠান, আরতিকে ফোন করে দুজন মেয়ের কথা বলেন। আরতি দুজন মেয়ের ব্যবস্থা করে দেয়ার কথা দেন। বিনিময়ে ৬০ হাজার টাকা দাবি করেন।

আরও পড়ুন -  VIDEO: সাহসী ঝলক দেখালেন সুন্দরী যুবতী ‘কাভালা’ গানে দুধ সাদা শাড়িতে, ভিডিও দেখে নিন

মনোজ সুতার বলেন ‘ফোনে কথা বলার পর আরতি আমাকে দুজন নারীর ছবি পাঠান। এই দুই মডেল জুহু বা গোরগাঁওয়ের কোনো হোটেলে যেতে পারবেন বলেও জানান। তারপর আমি দুজন ডামি কাস্টমার পাঠাই। আরতি দুই নারীকে নিয়ে হাজির হন ও তাদের হাতে কনডম তুলে দেন। এই পুরো ঘটনা স্পাই ক্যামেরায় দৃশ্যধারণ করা হয়েছে।’

আরও পড়ুন -  Arrogance: কি ভাবে স্ত্রীর অভিমান সামলাবেন ?

বেশ কিছু হোটেলে অভিযান চালায় ক্রাইম ব্রাঞ্চ। পরে দিনদোশি থানায় যোগাযোগ করে ও আরতি মিত্তলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই মডেল জানিয়েছেন, আরতি তাদের প্রত্যেককে ১৫ হাজার টাকা দেয়ার কথা ছিল।

মডেলদের জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, ছলে-বলে কৌশলে উঠতি মডেলদের দেহ ব্যবসার নামার প্রলোভন দেখাতেন আরতি, পর্দাফাঁস হতেই পুলিশ গ্রেপ্তার করেন অভিযুক্ত আরতি মিত্তলকে। আপতত পুলিশ হেফাজতে আরতি। তা ছাড়াও মুম্বাইয়ের গোরগাঁও থেকে দুজন মডেলকে উদ্ধার করে রিহ্যাবে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -  Sudan: গোলাগুলি এবং বিমান হামলা অব্যাহত, সুদান জ্বলছে

কাস্টিং ডিরেক্টরই নন, অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন আরতি। হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ তিনি। ‘আপনাপন’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন।

ছবিঃ সংগৃহীত

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img