27 C
Kolkata
Monday, May 20, 2024

অন্তরঙ্গতায় টেক্কা দেবে কবিতা ভাবীকেও, নূর মালবিকা ‘চরমসুখ তপন’, একান্তে দেখবেন দরজা বন্ধ করে

হটেস্ট ওয়েব সিরিজ তপন চরমসুখ উল্লুতে রিলিজ হয়েছে

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  জন্মভিটে আমায় টানে ভীষণ ভাবে

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়।

আরও পড়ুন -  অভিনেত্রী ‘উল্লু’র নতুন ‘I Love You’ ওয়েব সিরিজে অতিক্রম করলেন লজ্জার সব সীমা, Video Watch

সম্প্রতি উল্লুতে রিলিজ হয়েছে হটেস্ট ওয়েব সিরিজ তপন চরমসুখ। এই সিরিজটি এমন একটি মেয়েকে নিয়ে যে তার মায়ের কাছ থেকে তার বোন ও শ্বশুরকে নিয়ে বাড়িতে আসে।

আরও পড়ুন -  Web Series-বোল্ড দৃশ্যের জগৎে Ullu ওয়েব সিরিজের নতুন দিক, একা থাকলে দেখবেন

লোকটির স্ত্রী যখন তার বোন ও তার স্বামীর মধ্যে এই সম্পর্কের কথা জানতে পারে তখন কী হয় তা জানতে এই সিরিজের মুক্তির জন্য অপেক্ষা করুন। সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নূর মালবিকা। নূর মালবিকা ছাড়াও এই সিরিজে রয়েছেন রিয়া এবং কবির মাখিজা।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img