38 C
Kolkata
Friday, May 17, 2024

Uttara Baokar Death: না ফেরার দেশে ৮০-র দশকের অভিনেত্রী, বলিউড শোকাহত

Must Read

উত্তরা বাওকার ৮০-র দশকের অন্যতম জনপ্রিয় এবং পরিচিত একজন অভিনেত্রী। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও বেশ পরিচিত ছিলেন এই অভিনেত্রী। একাধিক হিট জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছিলেন।  অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন।

গত মঙ্গলবার ১১’ই এপ্রিল পুনেতে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেত্রী। সতীশ কৌশিকের পর ৭৯ বছর বয়সেই না ফেরার দেশে পারি উত্তরা বাওকারের।

আরও পড়ুন -  Deepika Padukone: দীপিকা পাডুকোন কালো গাউনে নজর কাড়লেন অস্কার মঞ্চে, ঘাড়ের ট্যাটুও এড়ালো না

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। দীর্ঘদিন ধরে অসুস্থ থাকলেও, তার না থাকা মানতে কষ্ট হচ্ছে অনেকেরই। উল্লেখ্য, অভিনেত্রীকে শেষ শ্রদ্ধা জানাতে এদিন পৌঁছেছিলেন ইন্ডাস্ট্রির একাধিক ছোট-বড় তারকারাও।

আরও পড়ুন -  আরবাজের গার্লফ্রেন্ড জর্জিয়া, গর্বিতভাবে নিখুঁত ফিটিং টপ-এ ফিগার ফ্লান্ট করেছেন,অবশ্যই দেখা উচিত!

ন্যাশনাল স্কুল অফ ড্রামা থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছিলেন উত্তরা বাওকার। একাধিক উল্লেখযোগ্য নাট্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘মুখ্যমন্ত্রী’তে ‘পদ্মাবতী’র চরিত্র, শেক্সপিয়ারের ‘ওথেলো’তে ‘ডেজডিমোনা’র চরিত্র, ‘মেনা গুরছারি’তে ‘মেনা’র চরিত্র তার অভিনীত চরিত্রগুলির মধ্যে অন্যতম। এছাড়াও একাধিক ধারাবাহিকে দেখা মিলেছিল তার। ‘উড়ান’, ‘অন্তরাল’, ‘এক্স-জোন’, ‘রিস্তে কোড়া কাগজ’, ‘কাশমাকাশ জিন্দেগি কি’ প্রভৃতি একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল।

আরও পড়ুন -  Vinod-Madhuri: মাধুরীর ঠোঁট কামড়ে ধরেছিলেন বিনোদ খান্না

ফাইল ছবি

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img