Suryakumar Yadav: শেষ ৬ ম্যাচের ৪ ইনিংসে ‘গোল্ডেন ডাক’! BCCI বড় সিদ্ধান্ত নিতে পারে

Published By: Khabar India Online | Published On:

সময়টা মোটেও ভালো যাচ্ছে না ক্রিকেটার সূর্য কুমার যাদবের। আন্তর্জাতিক ম্যাচের পর আইপিএলেও চরম ব্যর্থতার পরিচয় দিচ্ছেন। ২০২২ সালেও টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা ব্যাটসম্যান হিসেবে স্বর্ণাক্ষরে লেখা ছিল সূর্য কুমার যাদবের নাম। কয়েক মাসের ব্যবধানে সেই সূর্য কুমার যাদব এখন জাতীয় দলে টিকে থাকার জন্য করছেন লড়াই। বিশ্ব সেরা ব্যাটসম্যান সূর্য কুমার যাদব এখন নিজের ক্যারিয়ার বাঁচানোর জন্য করছেন সংগ্রাম।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৯শে সেপ্টেম্বর, রাশিফল পড়ুন

সূর্য কুমার যাদবের ক্যারিয়ারের শেষ ছটি ইনিংসের কথা বলি, শেষ ছটি ইনিংসের চারটিতে ‘গোল্ডেন ডাক’ পেয়ে সাজঘরে ফিরেছেন ভারতীয় এই ক্রিকেটার। বাকি দুটি ইনিংসে যথাক্রমে ১৫ এবং ১ রান এসেছে তার ব্যাট থেকে।

সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে চরম ব্যর্থতা একপ্রকার ঘিরে ধরেছে সূর্য কুমার যাদবকে।

আরও পড়ুন -  বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা কোনোভাবেই কমছে না

তার হতাশা জনক পারফরমেন্সের কারণে আন্তর্জাতিক ক্রিকেটে সুযোগ পাওয়া তো দূরের কথা, মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে আগামী ম্যাচে মাঠে নামতে পারবেন কিনা সে বিষয়েও রয়েছে সন্দেহ। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের চরম দুর্ভাগ্যের সময়। ব্যর্থ সূর্য কুমার যাদবকে আর সুযোগ দেবে না টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন -  Asia Cup 2022: তাকে ছাড়াই মাঠে নামবেন রোহিত শর্মা, পাকিস্তানের বিরুদ্ধে, দূর্ভাগ্য

জানিয়ে রাখি, এই মুহূর্তে ভারতের প্রথম শ্রেণির ক্রিকেটাররা আইপিএলে নিজেদের নাম স্বর্ণ অক্ষরে লেখার লড়াই করছেন। সূর্য কুমার যাদব নিজের ক্যারিয়ার বাঁচানোর চেষ্টায় মরিয়া হয়ে উঠেছেন।