34 C
Kolkata
Sunday, May 19, 2024

VIDEO: আতঙ্ক সৃষ্টি করলেন বরুণ ধাওয়ানের ভাগ্নি, ক্যাটরিনা কাইফকে পরাজিত করেছেন নাচে

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে গেছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তিনি সফল হন।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  ডিপ্রশনে ভুগেছিলেন অভিনেত্রী Sameera Reddy, মা হওয়ার পর, জানালেন নিজের এমন পরিস্থিতি

সম্প্রতি অঞ্জিনি ধাওয়ান নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম।

 

View this post on Instagram

 

A post shared by Anjini Dhawan (@anjinidhawan)

সম্প্রতি অঞ্জিনি ধাওয়ান ‘রেস’এর গানের তালে তাল মিলিয়েই চর্চায় উঠে এসেছেন। ‘রেস’এর ‘খোয়াব দেখে’ গানের তালে নিজের দুই সঙ্গীর সাথে একটি ডান্স স্টুডিওতেই সাম্প্রতিক এই রিল ভিডিওটি বানিয়েছেন।   ভিডিওটি বানানোর সময় তিন যুবতীই কালো স্পোর্টস ব্রা এবং কালো শর্টসে ছিলেন। পায়ে স্নিকার্সও পরেছিলেন তারা। নিজেদের নাচের সূত্র ধরে পর্দার ক্যাটরিনা কাইফকেও যে তারা রীতিমতো টেক্কা দিয়েছেন, সেকথা মানছেন নেটজনতা।

আরও পড়ুন -  Special Notice: আমন্ত্রণ পত্রে বিশেষ বিজ্ঞপ্তি, ক্যাট-ভিকির বিয়ের ছবি গোপন রাখতে হবে

অবশ্য ভাইরাল হওয়া ভিডিওতে তাদের নাচের দক্ষতায় নজর রাখলেই, তা স্পষ্ট হবে। তিনি যে এই ধরনের ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, সেকথা আর আলাদাভাবে বলার নয়।

আরও পড়ুন -  Sreelekha Mitra: অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ শ্রীলেখা মিত্র, তিনি কে ?

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img