37 C
Kolkata
Friday, May 17, 2024

পাতলা কোমর নাড়ালেন দেশি ভাবী লাল শাড়িতে ডিজে গানে, Viral Video ইন্টারনেটে

Must Read

এখনকার দিনে সাহসী নাচের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হচ্ছে। মাঝেমধ্যেই এই ধরনের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়তা।

বিশেষ করে সুন্দরী ভাবীদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের মন জিতে নেয়। নেটিজেনরা ভাবীর হট নাচের ভিডিও দারুন পছন্দ করছেন। এই কারণেই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই ধরনের নাচের ভিডিওর ছড়াছড়ি।

আরও পড়ুন -  ড্রাগের বিরুদ্ধে সচেতনতা অভিযানে সামিল অভিনেতা দেব, কলকাতা পুলিশের সঙ্গে

বৌদিরাও তাদের এই বোল্ড নাচের ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়াতে। সেরকমভাবেই আরো একবার ভাবির নাচের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় রাজ করতে শুরু করেছে বলতে পারেন। 

সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় এক বৌদির নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হতে শুরু করেছে। তাকে দেখা যাচ্ছে একটি লাল শাড়ি পড়ে নাচ করতে। এই ভিডিওটি আপলোড করা হয়েছে সাধনা বিউটি ব্লগ চ্যানেল থেকে।

আরও পড়ুন -  Short Film: পাড়ার এক যুবকের সাথে ঘনিষ্ঠতা, গৃহবধূর এই গোপন কুকীর্তি এই শর্ট ফিল্মে

ভিডিওটি এক বছর আগের হলেও এই ভিডিওটিতে ইতিমধ্যেই ১১ মিলিয়ন ভিউ হয়েছে। এই ভিডিওতে  বৌদিকে নাচতে দেখা যাচ্ছে অত্যন্ত জনপ্রিয় গান তৈরি আখিও কা ইও কাজলে।

আরও পড়ুন -  Mir Afsar Ali: শৈশবের দুর্গাপুজো নিয়ে নস্টালজিক একটি ভিডিও শেয়ার করেছিলেন মীর, তারপর কি হলো

গানটি একটা সময় ভারতের অন্যতম জনপ্রিয় গান ছিল। এখনো অনেক জায়গাতে ফাংশন হলেই এই গানটি শোনা যায়। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়াতে অনেকের আকর্ষণ পেতে শুরু করেছে। ভিডিওটি বলতে গেলে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল। অনেকেই নিজেদের মন্তব্য করেছেন।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img