31 C
Kolkata
Friday, May 17, 2024

Team India: সূর্য কুমার যাদবের নাম জাতীয় দল থেকে কাটা যাবে, BCCI কর্মকর্তা নিশ্চিত করলেন

Must Read

সূর্য কুমার যাদবের নাম ২০২২ সালেও টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা ব্যাটসম্যান হিসেবে স্বর্ণাক্ষরে লেখা ছিল।    মাত্র কয়েক মাসের ব্যবধানে সেই সূর্য কুমার যাদব এখন জাতীয় দলে টিকে থাকার জন্য লড়াই করছেন। 

টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা ব্যাটসম্যান থেকে সবচেয়ে ফ্লপ ব্যাটসম্যান হওয়ার যাত্রা মাত্র তিন মাসে পার করেছেন সূর্য কুমার যাদব। ভারতের তারকা ব্যাটসম্যানের জীবনে ঘটেছে এই নির্মম সত্য।

আরও পড়ুন -  Rishabh Pant: উর্বশী রাউতেলা মহাবিপদে, ঋষভ পন্থ জবাব দিলেন

ভারতীয় ক্রিকেটার সূর্য কুমার যাদব আন্তর্জাতিক ক্রিকেটের পর এবার ব্যাট হতে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন আইপিএলে। জানিয়ে রাখি, এই মুহূর্তে ভারতের বেশিরভাগ ক্রিকেটার আইপিএলের ১৬তম মেগা আসরে পারফরমেন্স করতে ব্যস্ত রয়েছেন। সেই আসরে নিজের ক্যারিয়ারের ধ্বংসের ইতিহাস লিখলেন সূর্য কুমার যাদব।

ক্যারিয়ারের শেষ ছটি ইনিংসের চারটিতে ‘গোল্ডেন ডাক’ পেয়ে ফিরেছেন সাজঘরে। বাকি দুটি ইনিংসে যথাক্রমে ১৫ ও ১ রান পেয়েছে তার ব্যাট থেকে। সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে চরম ব্যর্থতা একপ্রকার ঘিরে ধরেছে সূর্য কুমার যাদবকে।

আরও পড়ুন -  IPL 2023: এই রহস্যময়ী তরুণী উষ্ণতা বাড়ালেন হায়দ্রাবাদের জার্সিতে স্টেডিয়ামে, পরিচয় জানুন

ধারাবাহিক ব্যর্থতার কারণে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের পরবর্তী ম্যাচে সেরা একাদশে তিনি সুযোগ পাবেন কি না তা নিয়ে ইতিমধ্যে সন্দেহ প্রকাশ করতে শুরু করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

ব্যাট হাতে চরম ব্যর্থতার পর সূর্য কুমার যাদবকে নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তার মন্তব্য ক্রমশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ওই কর্মকর্তা সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, ‘এই মুহূর্তে সূর্য কুমার যাদব যেমন ভাবে ব্যর্থ হচ্ছেন তাতে ইতিমধ্যে টিম ইন্ডিয়া তার বিকল্প খোঁজা শুরু করেছে। সূর্য কুমার যাদবের বদলে কে এল রাহুল ও শুভমান গিলের কথা ভাবা হচ্ছে। জাতীয় দলে জায়গা নিশ্চিত করার জন্য এখনো সময় রয়েছে এই তারকা ব্যাটসম্যানের হাতে।’

আরও পড়ুন -  ইঞ্জিনিয়ার্স ডে: ভারতের ইঞ্জিনিয়ারিং ক্ষমতা উদযাপন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img