38 C
Kolkata
Friday, May 17, 2024

Gold Price: বাড়লো সোনার দাম, আপনার শহরে দাম কত?

Must Read

তাঁকে সোনার গহনা দেওয়া নারীদের মন জয় করার অন্যতম গুরুত্বপূর্ণ একটি পন্থা পুরুষদের। মূল্যবৃদ্ধির বাজারে মহামূল্যবান হলুদ ধাতুর দাম বেড়েই চলেছে। তাতে এক মধ্যবিত্ত পুরুষের পক্ষে তাঁর প্রিয়তমার জন্য সোনার গহনা কিনে দেওয়া উপায় আর হচ্ছে না। তাই মন খারাপ। বিশেষ করে চলতি মাসে ব্যাপক হারে বাড়ছে সোনার দাম। আজ বুধবার, সপ্তাহের তৃতীয় দিনে দাম বেড়েছে হলুদ ধাতুর। পাল্লা দিয়ে বেড়েছে রুপোর দামও। আজ ৬১ হাজারের গণ্ডি পেরিয়ে গিয়েছে সোনার দাম। এই মূল্যবৃদ্ধির জেরে মাথায় হাত ক্রেতা বিক্রেতা উভয়ের।

আজ ১২ এপ্রিল সোনার দাম বুলিয়ান বাজারে প্রায় ৬১ হাজারের কাছাকাছি। গতকালের তুলনায় সোনার দাম ৩৫৮ টাকা বেড়ে হয়েছে ৬০,৭৪৮ টাকা। এটি ২৪ ক্যারেট সোনার মূল্য। দাম বেড়েছে ২২ ক্যারেট সোনারও যা দিয়ে বেশিরভাগ গহনা তৈরি হয়। ২২ ক্যারেট সোনার দাম আজ ৩২৮ টাকা বেড়ে হয়েছে ৫৫,৬৪৫ টাকা।  পাশাপাশি পাল্লা দিয়ে দাম বেড়েছে রুপোরও। আজ রূপো ৯৪৯ টাকা বেড়ে ৭৫,৭৩৬ টাকায় বিক্রি হয়েছে।

আরও পড়ুন -  কোমল রঙ্গিলি হরিয়ানভি গানের সাথে নাচ উত্তাপ চড়চড় বাড়িয়ে দিলেন, দেখুন (VIDEO)

প্রতীকী ছবি

Latest News

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির মাধ্যমে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির সাথে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img