34 C
Kolkata
Friday, May 17, 2024

Cricketer Wife: ‘হটনেস’ পোলার্ডের স্ত্রী-র, নেট পাড়ায় উষ্ণতা বাড়লো সাহসী ফটোশুটে, তরুণদের ঘুম উড়েছে

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। কাইরন পোলার্ডের স্ত্রী জেন্না আলী

Must Read

নিজের বুদ্ধিমত্তার সাথে ক্রিকেট জগতে একটি আলাদা পরিচয় অর্জন করেছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কাইরন পোলার্ড।

আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি বিশ্বব্যাপী টি-টোয়েন্টি লিগ খেলে নিজেকে নিয়ে গেছেন অনেক উপরে।  আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়িয়ে শুধুমাত্র ঘরোয়া লিগে পারফরম্যান্স করছেন শক্তিশালী এই ক্রিকেটার।

ভারতীয় প্রিমিয়ার লীগের কথা বলি, তবে ২০২২ সাল পর্যন্ত ধারাবাহিকভাবে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য ব্যাট হাতে মাঠে নেমেছেন। চলতি বছর মাঠে নয় বরং টিম ম্যানেজমেন্টে থেকে মুম্বাইকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করছেন তিনি।

আরও পড়ুন -  Shaheen Afridi: শাহীন শাহ আফ্রীদি বিয়ে করলেন, শাহিদ আফ্রিদির মেয়েকে, বাবর আজম বার্তা দিলেন

সম্প্রতি তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ হইচই পড়েছে। আলোক-উজ্জ্বল ক্রিকেট ক্যারিয়ার সম্পর্কে নয়, সম্প্রতি দিনগুলি তিনি তার স্ত্রী-র জন্য সোশ্যাল মিডিয়ার আলোচনায় রয়েছেন।

বেশ কয়েকদিন আগে ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কাইরন পোলার্ডের স্ত্রী নিজের বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তার হটনেস দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। বর্তমানে সোশ্যাল মিডিয়ার প্রতিটি পাতায় উঠে এসেছে কাইরন পোলার্ডের স্ত্রী-র নাম।

আরও পড়ুন -  বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

আপনাদের জানিয়ে রাখি, দীর্ঘ ৭ বছরের প্রেমের পর জেন্না আলীকে বিয়ে করেছেন ওয়েস্ট ইন্ডিজের জনপ্রিয় ক্রিকেট অলরাউন্ডার কাইরন পোলার্ড। জানিয়ে রাখি, পেশায় জেন্না আলী তিনি একজন ব্যবসায়ী, যিনি ত্রিনিদাদ ও টোবাগোতে একটি স্পোর্টস অ্যাকসেসরিজ ব্র্যান্ড, কেজে স্পোর্টস অ্যান্ড অ্যাকসেসরিজ লিমিটেড নামের একটি কোম্পানির মালিক।
উল্লেখ্য, কাইরন পোলার্ডের স্ত্রী জেন্না আলী ব্যক্তিগত জীবনের মত সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে লক্ষাধিক ফলোয়ার রয়েছে। প্রতিদিনই নিজের কর্মকাণ্ডের খন্ড চিত্র তার সমর্থকদের জন্য শেয়ার করে থাকেন জেন্না। তার সৌন্দর্য দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। স্বপ্ন দেখতে শুরু করেছে লক্ষাধিক তরুণ।

আরও পড়ুন -  স্পিকারের কাছে সময় চাইলেন মুকুল, প্রতিবাদে আদালতে মামলা করছেন শুভেন্দু

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img