32 C
Kolkata
Saturday, May 18, 2024

‘কিসি কি ভাই, কিসি কি জান’

Must Read

সম্প্রতি একটি টিজার ভিডিও প্রকাশ করেছেন ‘কিসি কি ভাই, কিসি কি জান’ এর নির্মাতারা। সঙ্গে মুক্তি পেয়েছে একটি পোস্টার, যেখানে সালমান খান এবং পূজা হেগড়ে একে অপরকে জড়িয়ে ধরছেন। ১০ এপ্রিল আসছে ট্রেলার।

পর্দায় সালমান খানের প্রত্যাবর্তন নিয়ে নিজেদের মতামত জানিয়েছেন ছবির কলাকুশলীরা। সেই অর্থে সল্লুকে শেষবার পূর্ণাঙ্গ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে ২০২১-এ ‘অ্যান্টিম: দ্যা ফাইনাল ট্রুথ’ ছবিতে। সম্প্রতি অবশ্য ‘পাঠান’-এ ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে সালমানকে। ‘কিসি কি ভাই, কিসি কি জান’ ছবিটিকে সালমান খানের কামব্যাক ফিল্ম হিসাবেই দেখা হচ্ছে।

আরও পড়ুন -  যে তারকারা প্রকাশ্যে মেজাজ হারিয়ে চড় মেরেছেন

টিজার ভিডিওতে ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবির সহ-অভিনেতারা সালমানের প্রশংসা করেছেন। যেখানে শেহনাজ গিল, যিনি এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন তিনি বলেন, ‘ভাইজান মেরা ভাই হ্যায়, ভাইসে ভাইজান হ্যায়, ভাই মেরি জান হ্যায়।’ মানে সালমান আমার ভাই হন, ভাই থেকে ভাইজান, আমার কাছে উনি আমার ভাইয়ের মতো।

আরও পড়ুন -  Web Series: জামাইবাবুর সাথে অতরঙ্গ শ্যালিকা, বিনোদনে ভর্তি ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজটি

ছবিতে সালমানের প্রেমে হাবুডুবু খেতে দেখা যাবে পূজা হেগড়েকে। পূজা বলেন, ‘মানুষ যখন বাস্তব হয়, তখন তিনি সবসময়ই প্রিয় হয়, এটাই আসল পৃথিবী। উনি নিজের মনের কথা বলেন, তাই আমি পছন্দ করি।’

পলক তিওয়ারি বলেন, ‘শ্যুটিং সেটে সত্যিই সালমান খান একজন পরিশ্রমী মানুষ, আমি জানি না সাধারণ মানুষ ওকে নিয়ে কী ভাবেন, উনি কিন্তু সেটে আমাদের সবার আগে পৌঁছে যেতেন। উনি ভ্যানিটি ভ্য়ানেই ঘুমতেন, সবার থেকে বেশি কঠোর পরিশ্রম করতেন।  সেই জন্য হয়ত উনি আজ এই জায়গায়।’ এছাড়াও অন্যান্য় কলাকুশলীরাও সালমানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

আরও পড়ুন -  Afri Selina: সময়টা বেশ ভালো যাচ্ছে, মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনার

ভিডিওটিতে সালমানকে কিছু স্কুলের ছাত্রীদের বিনোদন দিতে ও ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর সেটে তাদের একটি অটোগ্রাফ দিতে দেখা যায়।

ছবিঃ সংগৃহীত

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img