37 C
Kolkata
Friday, May 17, 2024

মা হতে চলেছে অভিনেত্রী Kajol, ৪৮ বছর বয়সে? সামনে এসেছে ভিডিও, VIDEO

সুখেই সংসার করছেন কাজল

Must Read

সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়। এই বলিউড জগত বিভিন্ন রহস্যের সমাহার।

এমন কিছু সম্পর্কের গুঞ্জন বলিউডে রয়েছে যা শেষ পর্যন্ত হয়তো জানা যায় না। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো খবর ফাঁস হলেই তা মুহূর্তের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসে। প্রিয় তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক কৌতূহলে থাকেন নেট নাগরিকরা

আরও পড়ুন -  সোশ‍্যাল মিডিয়ায় মিমের বন‍্যা, ভিকি-ক‍্যাটরিনার বিয়ে দেখে দেশ ছাড়লেন ভাইজান

বলিউড জগতে অজয় দেবগন ও তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। দুই তারকা স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে বিলাসবহুল জীবনযাপন সবই নেটিজেনদের কাছে কৌতূহলের বিষয়। মাঝে মাঝেই খবরের শিরোনামে উঠে আসেন বলিউডের এই তারকা যুগল।

অজয় দেবগন, একদিকে বলিউড ক্যারিয়ারে সাফল্য এবং অন্যদিকে তিনি কাজলের সাথে বেশ সুখের সাথেই জীবন কাটাচ্ছেন। এরমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবি ভাইরাল হচ্ছে যা দেখে নেট নাগরিকরা মনে করছেন যে অন্তঃসত্ত্বা অজয় জায়া।

আরও পড়ুন -  সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি

এখনকার দিনে তারকারা সবসময় ক্যামেরার লেন্সের নজরেই থাকেন। কাজলের বয়স ৪৮ এর গণ্ডি স্পর্শ করেছে। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে টাইট পোশাকে বেবি বাম্প স্পষ্ট  কাজলের।

আরও পড়ুন -  Mahesh Babu: আমাকে বহনে অক্ষম বলিউড, তেলেগু ইন্ডাস্ট্রির সুপারস্টার মহেশ বাবু জানিয়েছেন

এই দেখেই অনেকে বলছিলেন যে আবার হয়তো কাজল, অজয় দেবগনকে বাবা হওয়ার সুখ দিচ্ছেন। আসলে ভিডিওতে কাজল দেবগন একটি অফশোল্ডার বাদামি রঙের টাইট পোশাক পরেছেন যা দেখে মনে হচ্ছে তিনি তৃতীয়বারের জন্য প্রেগন্যান্ট হয়েছেন। এটি বেবিবাম্প না কাজল মোটা হয়ে যাচ্ছেন তা এখনো স্পষ্ট নয়।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img