28 C
Kolkata
Monday, May 20, 2024

প্রিয়া গামরে এবং নুর মালবিকা অতিক্রম করেছেন সাহসিকতার সমস্ত সীমা, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় শ্বশুরের সঙ্গে, Video Watch

Must Read

(OTT) প্ল্যাটফর্মের উত্থান ভারতে ওয়েব সিরিজ-এর সংস্কৃতিকে ব্যাপকভাবে প্রসারিত করেছে। ভারতে বিভিন্ন স্ট্রিমিং জায়ান্ট চালু হয়েছে, যেগুলির মধ্যে প্রত্যেকটি নিজস্ব ঘরানায়।  

ULLU, সারাদেশের একটি শীর্ষস্থানীয় OTT প্ল্যাটফর্ম, যেটি মূলত তার মাসালা কনটেন্টের জন্য পরিচিত। এই সমস্ত কনটেন্ট রোমান্টিক হওয়ার পাশাপাশি রোমাঞ্চকর।

আপনাদের কাছে এই প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজের ব্যাপারে কথা বলব যার কাছে একটি বিশেষ ফ্যানবেস রয়েছে। পালং তোড়, এই ওয়েব সিরিজে অনেকগুলি অধ্যায় রয়েছে। এর মধ্যে, উল্লুর পালং তোড় সিসকিয়া ওয়েব সিরিজ হল সবচেয়ে বিখ্যাত।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: রোমান্সে মেতেছিলেন শ্রাবন্তী, অভিনেতা সাহেবের সাথে,আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

 সিরিজের গল্প আবর্তিত হয়েছে একজন বাড়ির কাজের মেয়ে ও বাড়ির মালিকের বিশেষভাবে সক্ষম বাবার একটি অস্বাভাবিক সম্পর্ককে ঘিরে। হুইলচেয়ারে আবদ্ধ মানুষটি প্রথমে তার পুত্রবধূর সাথে একটি অপবিত্র সম্পর্ক গড়ে তোলেন। এবার নতুন কাজের মেয়ে আসার পর, আর পুত্রবধূর প্রয়োজন নেই।

আরও পড়ুন -  সেক্সি পোজ দিলেন Nusrat Jahan হট ক্রপ টপে, পুরুষ ভক্তরা স্টাইল দেখে ঘায়েল

তিনি তার ছেলেকে তার স্ত্রীকে ডিভোর্স দিতেও রাজি করান কারণ তিনি বিশ্বাস করেন যে, নতুন কাজের মেয়েটি নিখুঁতভাবে বাড়ি চালাবে। নতুন কাজের মেয়েটার কি কোনো অপ্রকৃত উদ্দেশ্য আছে? সেই রহস্য আপনি জানবেন ওয়েব সিরিজটি দেখলে।

আরও পড়ুন -  মিশন অলিম্পিক সেল মার্কিন যুক্তরাষ্ট্রে বজরঙ্গ পুনিয়ার এক মাসের প্রশিক্ষণ শিবিরে অংশগ্রহণের প্রস্তাব অনুমোদন করেছে

পালং তোড় সিসকিয়া সিরিজে একটি মুখ্য ভূমিকায় নুর মালাবিকাকে দেখা যাবে। এই ওয়েব সিরিজে প্রিয়া গামরেও একটি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। এই মজাদার সিরিজে দুই অভিনেত্রীই নিজেদের গ্ল্যাম কোশেন্ট নতুন উচ্চতায় নিয়ে গিয়েছেন।

Latest News

Hot Dance: এলোমেলো শাড়িতে হট ডান্স দেখালেন যুবতী, এই ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছে নেটভক্তরা

Hot Dance: এলোমেলো শাড়িতে হট ডান্স দেখালেন যুবতী, এই ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছে নেটভক্তরা।  বর্তমানে খুব সহজ হয়েছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img