28 C
Kolkata
Monday, May 20, 2024

নজর কাড়লেন বেলি ডান্সে উরফির বোন, নেটজনতার প্রশংসা, Viral Video

Must Read

উরফি জাভেদ, বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি হয়েছিলেন। সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী।

তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা। অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। চর্চায় থাকেন মিডিয়াতে।

মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। এবার নিজের বোনের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চিত উরফি।

আরও পড়ুন -  সিবিএসই-র দ্বাদশ শ্রেণীর ফল প্রকাশ; ত্রিবান্দ্রম অঞ্চলে রেকর্ড সংখ্যক পাশের হার

এক্ষেত্রে পিছিয়ে নেই তার বোন।

উরফির পাশাপাশি নিজেদের মতো করেই সাধারণের মাঝে নিজেদের একটা আলাদা পরিচিতি তৈরি করেছেন।  নিজেদের মতো করে যথেষ্ট প্রতিভাবান। এই মুহূর্তে তারই আরো এক ঝলক প্রকাশ্যে এসেছে। উল্লেখ্য, উরফির বোন উরুসা আপাতত নিজের দুর্দান্ত বেলি ডান্সের সূত্র ধরেই চর্চায় এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Urusa Javed (@_urusa)

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি উরুসা নিজের ইনস্টার পাতাতেই শেয়ার করে নিয়েছিলেন। এই মুহূর্তে সেই ঝলকের সূত্রেই চর্চায় তিনি। সোশ্যাল মিডিয়ার পাতাতে তার আনাগোনা ভালো রয়েছে। নেটদুনিয়াতেও তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। উল্লেখ্য, উরুসার শেয়ার করে নেওয়া সাম্প্রতিক ঝলকে নজর রাখলেই এটুকু স্পষ্ট হবে যে তিনি একজন দক্ষ বেলি ডান্স শিল্পী।

আরও পড়ুন -  Jeetendra: মামাতো বোনের শ্লীলতাহানি করেছিলেন জিতেন্দ্র! অভিযোগ উঠেছিলো

তিনি একজন ডিজিটাল মার্কেটরও। সেকথা অবশ্য তার ইনস্টার ডেসক্রিপশন দেখেই স্পষ্ট হয়েছে। আপাতত, বলিউড মিউজিকের তালে উপযুক্ত বেলি ডান্সের পোশাকেই নজর কেড়েছেন উরুসা। প্রশংসিত হয়েছেন নেটনাগরিকদের একাংশের মাঝেও।

আরও পড়ুন -  Bill Gates: বিল গেটস প্রশংসা করলেন, ভারতের টিকাকরণ কর্মসূচি, বিশ্বের জন্য শিক্ষণীয়

Latest News

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img