35 C
Kolkata
Friday, May 17, 2024

নীরাহুয়া রোম্যান্স করলেন আম্রপালির ঘাড়ের উপরে মাথা রেখে, ভিডিও দেখুন, VIRAL

ব্যাপক রোম্যান্স করতে দেখা যাচ্ছে ভিডিওতে দুজনকে

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়। তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়।

ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা।

আরও পড়ুন -  Subarnalata: প্রয়াত হলেন সুবর্ণ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কালজয়ী ‘সুবর্ণলতা’-র শেষ দৃশ্য

ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ এবং ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি এসেছে তাহলে সুপারহিট।

যদি সঙ্গে আম্রপালি দুবের কেমিস্ট্রি যেনো যেকোনো ভোজপুরি সিনেমায় একেবারে চার চাঁদ লাগিয়ে দেয়।

ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরি সিনেমা জগতে একটাও তৈরি হয়নি। তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা নিয়ে চলে।

আরও পড়ুন -  IPL: রাজস্থান টার্গেট দিল হায়দরাবাদকে ১৬৫ রানের

সম্প্রতি তাদের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিলিজ হয়ে গেছে। গানটির নাম খাটিয়া সে খাটিয়া। মিউজিক ভিডিওটিতে নিরহুয়া ও আম্রপালি দুবে অভিনয় করছেন। আম্রপালি দুবেকে তার অন্তরঙ্গ অঙ্গভঙ্গি দিয়ে নিরহুয়াকে খুশি করতে দেখা যায়। দুই তারকার মধ্যে রসায়ন জমজমাট। তাদের এই চিত্তাকর্ষক পারফরম্যান্স দেখে সবাই মুগ্ধ।

আরও পড়ুন -  CCTV: যাত্রীদের নিরাপত্তা সুনিশ্চিত করতে, গাড়িতে সিসিটিভির দাবিতে মামলা

গানটি গেয়েছেন দিনেশ লাল যাদব ও প্রিয়া সিং। গানটি লিখেছেন প্যারে লাল যাদব। এটি ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘বম বম বোল রাহা হ্যায় কাশি’ সিনেমার। গানটি ভক্তদের মধ্যে ব্যাপক হিট হয়ে উঠেছে। মিউজিক ভিডিওটি মুক্তির কয়েকদিনের মধ্যেই লক্ষ লক্ষ ভিউ অর্জন করে নিয়েছে।

Latest News

Srijla Guha: অন্তর্বাস না পরেই খোলা শার্টে এই ছবি পোস্ট করলেন অভিনেত্রী সৃজলা গুহ

Srijla Guha: অন্তর্বাস না পরেই খোলা শার্টে এই ছবি পোস্ট করলেন অভিনেত্রী সৃজলা গুহ। বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img