34 C
Kolkata
Sunday, May 19, 2024

IPL 2023: সাকিব আল হাসান নাম সরিয়ে নিতে বাধ্য হচ্ছেন IPL থেকে, এই কারণে

Must Read

শেষ পর্যন্ত সমস্ত জল্পনা সত্যি হতে চলেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কঠিন সিদ্ধান্তের কারণে আইপিএল ২০২৩-এ আর দেখা যাবে না বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

অফিসিয়াল ভাবে এই তথ্য প্রকাশ্যে না এলেও ধারণা করা হচ্ছে, কলকাতা নাইট রাইডার্সের বিশেষ অনুরোধে আইপিএল থেকে নিজের নাম সরিয়ে নিতে রাজি হয়েছেন সাকিব আল হাসান।

জানিয়ে রাখি, আইপিএলের নিলাম থেকে ১ কোটি টাকা ব্যয় করে সাকিব আল হাসান ও ৬০ লক্ষ টাকা ব্যয় করে লিটন কুমার দাসকে কিনেছিল কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশের বিপক্ষে আয়ারল্যান্ডের আন্তর্জাতিক ম্যাচ থাকার দরুন এই দুই তারকা ক্রিকেটারকে আইপিএল খেলার ছাড়পত্র দিতে নারাজ বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

আরও পড়ুন -  IPL: পুরো আইপিএল কিনে নিল রতন টাটা

আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ করে যত দিনে সাকিব আল হাসান কলকাতা শিবিরে যোগদান করবেন, ততদিনে দুটি গুরুত্বপূর্ণ ম্যাচ খেলে ফেলবে কেকেআর। জানা যাচ্ছে, বাংলাদেশী ক্রিকেটারা আইপিএলে যোগদান করেন, তবুও বেশি দিন নিজের দলের হয়ে মাঠে নামতে পারবেন না তারা। কারণ আগামী মাসের প্রথম সপ্তাহে আবারও আন্তর্জাতিক সিরিজ খেলার জন্য দেশে ফিরতে হবে।

আরও পড়ুন -  IND Vs AUS: সুনীল গাভাস্কর ক্ষুব্ধ রোহিতের অধিনায়কত্ব নিয়ে, কি বললেন?

পরিস্থিতির দিকে তাকিয়ে কলকাতা নাইট রাইডার্স চাইছে, অন্তত পুরো আইপিএলের আসরে উপলব্ধ থাকবেন এমন একজন ক্রিকেটারকে দলে নিতে। সে ক্ষেত্রে তারা সাকিব আল হাসানের কাছে বিশেষ অনুরোধ করেছে, যেন তিনি আইপিএলের আসর থেকে নিজের নাম তুলে নেন। সেক্ষেত্রে পুরো আসরের জন্য একজন বিদেশী ক্রিকেটারকে দলে নিতে পারবে।

আরও পড়ুন -  ভর্তি রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য, নেটদুনিয়ায় উষ্ণতা বাড়াচ্ছে নতুন ওয়েব সিরিজটি

ধারণা করা হচ্ছে, সাকিব আল হাসানের উপর যখন এই প্রতিবন্ধকতা লেগেছে তখন সেই তালিকায় যুক্ত হবে লিটন কুমার দাসের নাম। বিভিন্ন মহলে গুঞ্জন উঠতে শুরু করেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কঠিন সিদ্ধান্তের কারণে আগামী দিনে বাংলাদেশ ক্রিকেটারদের বহিষ্কার করতে পারে ফ্রাঞ্চাইজিরা।

ফাইল ছবি

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img