37 C
Kolkata
Friday, May 17, 2024

Gold Price: ব্যাপক পতন সোনার দাম, সর্বশেষ রেট দেখুন

Must Read

সোনা এবং রুপোর দামের উত্থান পতন লেগেই রয়েছে গোটা মার্চ মাস জুড়ে। এই মাসে রেকর্ড উচ্চতায় পৌঁছেছিল মহামূল্যবান হলুদ ধাতু।

মাসের একদম শেষের দিকে যারা সোনা কিনতে চাইছেন তাদের জন্য রয়েছে সুখবর। বারবার দাম বৃদ্ধির পর আজ কিছুটা সস্তায় বিকোচ্ছে সোনা এবং রুপা। আজ মাল্টি কমোডিটি এক্সচেঞ্জে দাম কমেছে সোনার।

আরও পড়ুন -  শান্তিপূর্ণ ভোট করার উদ্দেশ্যে এলাকায় রুট মার্চ

জানিয়ে রাখি বেশ কিছুদিন ধরে সোনার দাম প্রতি ১০ গ্রামে ৬০ হাজার টাকা ও রুপোর দাম প্রতি ১ কেজিতে ৭১ হাজার টাকার গণ্ডি পেরিয়ে গিয়েছিল। আজ দাম কমার পর কততে বিক্রি হচ্ছে সোনা এবং রূপো?

আরও পড়ুন -  Gold Price Today: পরিবর্তন ঘটল সোনার দাম, আজকে বাজারমূল্য দেখুন

আজ শুক্রবার মাল্টি কমোডিটি এক্সচেঞ্জে সোনার দাম ০.১২ শতাংশের সামান্য পতনের সাথে ৫৯,৮২৬ টাকা প্রতি ১০ গ্রাম পর্যায়ে পৌঁছেছে। রূপার দামও ০.২২ শতাংশ হ্রাস পেয়ে প্রতি কেজি ৭১,৬১৮ টাকায় লেনদেন হচ্ছে। আন্তর্জাতিক বাজারে সোনার দাম আউন্স প্রতি ২ হাজার ডলারে লেনদেন হচ্ছে। পাশাপাশি বিশ্ববাজারে বেড়েছে রূপার দাম। দাম সামান্য কমলেও বিশেষজ্ঞদের মতে খুব শীঘ্রই সোনার দাম ৬৫ হাজার এবং রুপোর দাম ৮০ হাজারের স্তরে পৌঁছে যেতে পারে।

আরও পড়ুন -  Gold Price after Budget: দাম বাড়ল সোনার আবার, বাজেটের পর সোনা ও রুপার, সর্বশেষ রেট জানুন

প্রতীকী ছবি

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img