34 C
Kolkata
Friday, May 17, 2024

Urfi Javed: উরফি সবুজ জালে আবদ্ধ হয়ে ক্যামেরার সামনে, অতিক্রম করলেন সীমা

Must Read

উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন। বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী।

তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের মাঝে।

 কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন। সম্প্রতি আবারো নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায় এলেন উরফি।

আরও পড়ুন -  অভিনেত্রী Srabanti Chatterjee, ছবি শেয়ার করলেন সমুদ্রের কাজ থেকে, কি ভাবছেন?

সম্প্রতি আবারো উরফিকে দেখা গিয়েছে তার ইউনিক স্টাইলে। সেই স্টাইল দেখেই চোখ কপালে সাধারণের। মিডিয়ার পাতায় প্রায়ই নিজের অদ্ভুত সাজ-পোশাকের জন্য জনপ্রিয় তিনি।

সপ্তাহে দুই একবার চলে আসেন নিজের ভিন্নধর্মী সাজ নিয়ে, যা দেখে অবাক হয়ে যান সাধরণের পাশাপাশি পাপারাজিৎরাও। এবার অভিনেত্রী যে পোশাকে দেখা দিয়েছেন, তা যে তার আগের সমস্ত স্টাইলকে টেক্কা দিয়ে গিয়েছে।

আরও পড়ুন -  বিশ্বসুন্দরী পিসি হতে চলেছেন, খুশিতে আনন্দে আত্মহারা অভিনেত্রী সুস্মিতা সেন

 সম্প্রতি সবুজ জালিদার পোশাকে গোটা সোশ্যাল দুনিয়া কাঁপিয়ে দিয়েছেন উরফি জাভেদ। বিখ্যাত চিত্রগ্রাহক মানব মঙ্গলানীর ক্যামেরাতেই ক্যামেরাতেই উঠে এসেছেন তিনি। সেই ছবি নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সাম্প্রতিক এই ঝলকে অভিনেত্রীকে স্কিন রঙের অন্তর্বাসের সাথে সবুজ জালিদার পোশাকে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

মানানসই সবুজ হাই হিলেও ছিলেন তিনি। চুল বেঁধে তাতে লাগিয়েছিলেন বেল ফুলের মালাও। ডার্ক লিপস্টিকে নিয়েছিলেন নুড মেকাপও। শরীরী আবেদনে হোক কিংবা চোখে-মুখে বজায় রেখেছিলেন বোল্ডনেসের ছাপ। উরফি নিজের এই সাম্প্রতিক ঝলককে কেন্দ্র করেই তাপমাত্রা বাড়িয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন -  কার সঙ্গে এই অন্যায় কাজ করলেন Sara Ali Khan পোশাকের আড়ালে, ছবি দেখুন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img