37 C
Kolkata
Friday, May 17, 2024

Shikhar Dhawan: শিখর ধাওয়ানের বিস্ফোরক মন্তব্য, কম বয়সে বিয়ে করা উচিত নয়, ভালোবাসায় আবেগী হয়ে

Must Read

 ক্রিকেটার শিখর ধাওয়ান আইপিএলের ১৬ তম আসরে পাঞ্জাব কিংসের নেতৃত্ব দিতে প্রস্তুত। তার নেতৃত্বে আগামী ১ এপ্রিল শক্তিশালী কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে পাঞ্জাব।

অনুশীলনে যোগদানের পূর্বে সম্প্রতি এক প্রশ্ন উত্তর পর্বে যোগ দিয়েছিলেন ভারতের বিধ্বংসী এই ক্রিকেটার।  তিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে একাধিক সত্য উন্মোচন করেছেন।

জানিয়ে রাখি, দীর্ঘ নয় বছরের সাংসারিক জীবন ভেঙে বর্তমানে তার স্ত্রী আয়েশা মুখার্জি ভারতীয় ক্রিকেটারের সঙ্গে ডিভোর্সের মামলা লড়ছেন। এমন পরিস্থিতিতে শিখর ধাওয়ান সরাসরি বলেন,”সম্ভবত এই ডিভোর্সের জন্য আমি নিজেই দায়ী। যখন আমি বিয়ে করেছিলাম তখন নিশ্চয়ই আমি সচেতন ছিলাম না। একথা বলতে দ্বিধা নেই যে আমি ব্যর্থ হয়েছি। আমি নিজে অন্যের দিকে আঙ্গুল তুলতে পছন্দ করি না। নিশ্চয়ই আমার দিক থেকে কোনরকম ভুল হয়েছিল, যে কারণে আজ আমাদের ডিভোর্সের মামলা চলছে।”

আরও পড়ুন -  Actor Rajinikanth: হাসপাতালে ভর্তি হয়েছেন, জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত

তিনি বলেন, “যখন আমি বিয়ে করেছিলাম তখন আমি বুঝতে পারিনি যে, ভবিষ্যতে এমন ঘটনা ঘটতে পারে।  এখন যদি আমি বিয়ে করি তবে পূর্বের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে আগে খোঁজার চেষ্টা করব কেমন মেয়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া যায়। যদি এখান থেকে ১৫-২০ বছর আগে আমাকে ক্রিকেট নিয়ে প্রশ্ন করা হতো তবে নিঃসন্দেহে আমি কোনরকম সঠিক তথ্য দিতে পারতাম না। কিন্তু এখন আমি সেটা পারবো। কারণ আমি বিগত ১৫-২০ বছর ধরে অভিজ্ঞতা সঞ্চয় করেছি।”

আরও পড়ুন -  WTC Final 2023: অলৌকিক ঘটনা, WTC-র ফাইনালে পৌঁছালো ভারত, এই সমীকরণে

ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান উক্ত অনুষ্ঠানে তরুণদের উদ্দেশ্যে বড় পরামর্শ দিয়েছেন। তিনি বলেন,”ভালোবাসায় আবেগী হয়ে কখনোই হঠাৎ করে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। যাকে আপনি বিয়ে করছেন, তার সাথে অন্তত কয়েকটা বছর সময় অতিবাহিত করুন। এই সময়ের মধ্যে আপনি বোঝার চেষ্টা করুন, তার সাথে আপনি বাকি জীবন কাটাতে পারবেন কিনা? তারপর বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার মতো কঠিন সিদ্ধান্ত নিন।”

আরও পড়ুন -  U-19 Women World Cup: BCCI-এর মোটা টাকার পুরস্কার ঘোষণা, বিশ্বজয় করা ভারতীয় মহিলা দলের জন্য, আঁতকে উঠবেন পরিমান শুনলে

ছবিঃ সংগৃহীত

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img