31 C
Kolkata
Monday, April 29, 2024

‘গার্লস হোস্টেল’, নতুন রিলিজ করা ওয়েব সিরিজ, বেডসিনে ভরপুর, দেখবেন না পরিবারের সাথে

রিলিজ করেছে Wow অ্যাপে এই ওয়েব সিরিজ

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  প্রিয়া গামরের এই সিন সামনে এসেছে, ‘মাটকি’ ওয়েব সিরিজে, কচিকাঁচাদের সামনে দেখবেন না

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

আরও পড়ুন -  তিন মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে পেটে লাথি

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। আজকের প্রতিবেদন এক নতুন ওয়েব সিরিজকে নিয়ে।

এই ওয়েব সিরিজটি রিলিজ করেছে ওয়াউ অ্যাপে। নতুন এই ওয়েব সিরিজের নাম ‘গার্লস হোস্টেল’। এই কমেডি ড্রামা রিলিজ করেছে ২৩ ই মার্চ। রয়েছে ভরপুর অন্তরঙ্গ দৃশ্য।

আরও পড়ুন -  Web Series: আলিয়া নাজ, ওয়েব সিরিজে লজ্জার সীমা অতিক্রম করেছেন, নেটিজেনদের ঘাম ছুটেছে

মুহূর্তে মুহূর্তে রয়েছে বেডসিন। ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নেহা গুপ্তা এবং ভারতী ঝাঁ। এই ওয়েব সিরিজের কাহিনী জানতে আপনাকে দেখতে হবে এই ওয়েব সিরিজ। অবশ্যই দেখবেন ঘরের দরজা বন্ধ করে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img